প্রবল বৃষ্টিতে মাঝ রাস্তায় ধস! গর্তে পড়ে গেল আস্ত একটি ট্রাক! দেখুন ভিডিও

17
প্রবল বৃষ্টিতে মাঝ রাস্তায় ধস! গর্তে পড়ে গেল আস্ত একটি ট্রাক! দেখুন ভিডিও

মাঝে মাঝে এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে যায় যা দেখলে আমাদের দেশের নগ্নরূপ আরো একবার স্পষ্ট হয়ে যায়। গত বুধবার প্রচন্ড বৃষ্টিতে রাজধানীর অনেক রাস্তা জলে ডুবে যায়। আবার কিছু কিছু জায়গায় রাস্তা ধসে পড়ে যায়। সেই রকমই একটি দৃশ্য সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ভিডিওটি নাজাফ্গড় এলাকার বলে জানতে পারা গেছে। ভিডিওতে একটি ট্রাককে পুরোপুরি রাস্তার মধ্যে ঢুকে পড়তে দেখতে পাওয়া গেছে।

সম্প্রতি এই ভিডিওটি শেয়ার করেছেন একটি বেসরকারি সংবাদ সংস্থা। ভিডিওতে দেখা যাচ্ছে যে রাস্তায় এত বড় বড় গর্ত রয়েছে যে, ট্রাকচালকদের ট্রাক চালাতে ভীষণ অসুবিধা হচ্ছে। এভাবেই রাতের অন্ধকারে রীতিমতো প্রাণ হাতে করে ট্রাক চালাতে হয় তাদের। এই রকমই একটি রাস্তায় সতর্কতার জন্য একটি লাল কাপড় বেঁধে দেওয়া হয়েছিল। কিন্তু ড্রাইভার এর পক্ষে রাতের অন্ধকারে সেটি দেখা সম্ভব ছিল না।

যতক্ষণ ড্রাইভার এর চোখে সেই লাল কাপড় পরেছে ততক্ষণ অনেকটা দেরি হয়ে গেছে। নিয়ন্ত্রণ হারিয়ে গর্তের মধ্যে ঢুকে যায় আস্ত একটি লরি। সম্ভবত সেখানে কনস্ট্রাকশনের কাজ চলছিল। কিন্তু অনেকেরই বক্তব্য অনুসারে, যেখানে এই রকম কাজ হয়, সেখানে রাতের অন্ধকারে বাড়তি সাবধানতা অবলম্বন করার জন্য লাইট লাগিয়ে রাখতে হয়। কিন্তু এক্ষেত্রে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, অরবিন্দ কেজরিওয়াল নির্বাচনী প্রচারে এসে দিল্লি কে লন্ডন বানিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই কথাটি উল্লেখ করে অনেকেই এই ভিডিওতে কমেন্ট করেছেন এবং বলেছেন, সত্যিই আমরা গর্বিত যে আমাদের শহর লন্ডন হয়ে গেছে। এত ভাল ফলাফল আমরা আশা করিনি।