‘কনডমের মধ্যে হৃদয়’ রোশনের পোস্ট করা ছবি ঘিরে জল্পনা

27
'কনডমের মধ্যে হৃদয়' রোশনের পোস্ট করা ছবি ঘিরে জল্পনা

নিজের ব্যক্তিগত অথবা রাজনৈতিক জীবন নিয়ে যতই কাটা ছাড়া করা হোক না কেন কখনই কিন্তু আমরা কথা বলতে শুনতে পাইনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। এমনকি বিতর্ক এড়ানোর জন্য সব সময় তিনি নিজের ইনস্টাগ্রাম অথবা ফেসবুক কমেন্ট সেকশন বন্ধ করে রাখতেন। তবে তিনি কথা না বললেও মাঝে মাঝে কথা বলতে শোনা যায় রোশন সিং কে। সম্প্রতি অভিরূপ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর মেলামেশা নিয়ে অনেকবার উপহাস তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এ নিয়ে অনেকে অনেক মন্তব্য করলেও চুপ রয়েছেন শ্রাবন্তী।

তবে এবার আরও একটি নতুন ছবি নিয়ে সকলের সামনে এসেছেন রোশন সিং। প্রথমে তিনি যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে একটি কনডমের মধ্যে হৃদয়, যেটি ধরে আছে একটি পুরুষালী হাত। দিচ্ছে একটি মেয়েকে। ক্যাপশনে লেখা রয়েছে, ছবির অন্তর্নিহিত অর্থ খুবই গভীর। আপাতদৃষ্টিতে ছবিটি ভাল না লাগলেও ছবিটির মধ্যে কিন্তু রয়েছে কিছু গভীর অর্থ।

দ্বিতীয় ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে, এক যুবক তার প্রেমিকার কাছে ফিরে যেতে চাইছে। কিন্তু প্রেমিকা অন্য কারোর প্রেমে তখন মগ্ন। তাই ব্যর্থ হয়ে প্রেমিককে ফিরে যেতে হচ্ছে। এই ছবিগুলি দেখে নেটিজেনরা বেশ ভালোভাবেই আন্দাজ করতে পারছে না রোশনের বর্তমান অবস্থার কথা।

শ্রাবন্তী না চাইলেও যে রোশন বহুবার ফিরে যেতে চাইছেন তার সম্পর্কে তা বোঝাই গেছে এর আগেও রোশনের পোস্ট করা বিভিন্ন ছবি দেখে। কিন্তু এখনো বিবাহবিচ্ছেদ না হলেও স্বামীর সঙ্গে কোনো রকম সম্পর্ক রাখতে নারাজ শ্রাবন্তী। শরীরে বিবাহিত স্ত্রীর কোনো রকম লেশমাত্র দেখা যায়না শ্রাবন্তীর। বোঝাই যায় তিনি এই সম্পর্কে কোন ভাবেই থাকতে চান না। কিন্তু এখনও পর্যন্ত নিজের দিক থেকে সমস্ত রকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন রোশন সিং।

অন্যদিকে অভিরূপ নাথ চৌধুরী নামের এক ব্যবসায়ী অভিনেত্রীর মনে নিজের জায়গা করে নিচ্ছে আস্তে আস্তে। সম্প্রতি অভিনেত্রী বাড়িতে অভিরূপের জন্মদিন পালন করা হয়েছে। জন্মদিনের প্লাটিনামের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী। এই সমস্ত দেখে সকলেই শ্রাবন্তীর চতুর্থ বিয়ের দিকে ইঙ্গিত করেছেন।

রোশনের ইনস্টা স্টোরি

রোশনের ইনস্টা স্টোরি