জঙ্গী গোষ্ঠীর নেতাকে খতম করলো ডিফেন্স ফোর্স, আর তার জেরেই জঙ্গিরা রকেট হামলা চালায়

39
জঙ্গী গোষ্ঠীর নেতাকে খতম করলো ডিফেন্স ফোর্স

জঙ্গী গোষ্ঠীর এক নেতাকে খতম করেছে ইজরায়েল। তারা রকেট নিক্ষেপ করে এই কাজ করে, এবার সেই প্রতিশোধ নেওয়ার জন্যই সেই জঙ্গী গোষ্ঠী রকেটের বৃষ্টি চালালো।

বাহা আল আবু বাত্তাকে হত্যা করে ইজরায়েল ডিফেন্স ফোর্স। তারা মঙ্গলবার তাকে খতম করে। এরপরেই সেই জঙ্গী গোষ্ঠী তাদের প্রতিশোধ নেওয়ার জন্যই তারাও সেই ডিফেন্স ফোর্সের ওপরে রকেট হামলা চালায়।

ডিফেন্স ফোর্সের তরফ থেকে জানানো হয় তারা যে হামলা চালায় তাতে সেই জঙ্গী প্রধানের সাথে আরও অনেকেই মারা যায়, তার সাথে তার স্ত্রী ও ১০ জনের মৃত্যু হয়েছে। এই খবর যখন সেই জঙ্গী গোষ্ঠীর কানে যায় তখন তারা ক্ষুব্ধ হয়ে ওঠে এবং তারাও রকেট হামলা চালায়। তারা গাজা স্ট্রিপে এই রকেট হামলা চালায়।

জঙ্গীরা যে তাদের প্রধানকে মারার জন্য প্রতিশোধ নেয় ও রকেট বৃষ্টি চালায়। তার সেই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে , আর তাতেত দেখা যাচ্ছে বৃষ্টির থেকেও বেশী বেগে এই রকেট হামলা চালাচ্ছে তারা, এর ফলে সেখানকার অনেক সাধারণ মানুষ জখম হয়, তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

এই পরিস্থিতির পরিপ্রেক্ষিতে ইজরায়েলের প্রধানমন্ত্রী জানায় , আমরা এর জন্য উপযুক্ত ব্যবস্থা নেবো এবং এই কাজের আমরা একেবারেই পক্ষ পাতিত্ব করি না।।