গাড়ির বনেটের উপর চেপে যাচ্ছিলেন বিয়ে করতে! গ্রেপ্তার কনে

33
গাড়ির বনেটের উপর চেপে যাচ্ছিলেন বিয়ে করতে! গ্রেপ্তার কনে

আগেকার দিনে বেশিরভাগই গাড়ির বদলে ঘোড়া অথবা হাতির পিঠে চেপে বিয়ে করতে যাওয়ার একটি নিয়ম ছিল। যদিও এই সমস্ত ব্যাপার আর বর্তমান যুগে নেই, তবে অনেকেরই ইচ্ছা থাকে পুরনো দিনের আদলে বিয়ে করতে যাওয়া। তবে বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় আমরা নানা রকম ভিডিও দেখে থাকি, যেগুলো থেকে আমরা অনেকেই অনুপ্রেরণা পেয়ে থাকি নতুনভাবে কিছু করার। তবে এই রকমই একটি ভিডিওর সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো।

গাড়ি উপর চেপে ২৩ বছরের এক তরুণী বিয়ে করতে যাচ্ছেন। এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে। ওই তরুণী পুনের বাসিন্দা। তিনি যাচ্ছিলেন বিয়ে করতে সাসওয়াদে। গাড়ির ভিতরে ছিলেন তার পরিবারের সদস্যরা। শুধুমাত্র যে গাড়ির বনেটের উপর চেপেই তিনি বিয়ে করতে যাচ্ছেন তা নয় সেই ব্যাপারটাকে আবার তিনি ক্যামেরাবন্দিও করেছেন।

কিন্তু এইরকম একটি অভিনব প্রচেষ্টা করতে গিয়ে পড়ে গেছেন মহা বিপদে ওই তরুণী এবং তরুণীর পরিবার। গাড়ির বনেটে তিনি যাওয়ার জন্য মোটর ভেহিকেল আইনে ওই তরুণীকে লোনি কালভোর থানার পুলিশের গ্রেপ্তার করেন। এ বিষয়ে পুলিশের আধিকারিক বানিয়েছেন যে, এই রকম একটি সময়ে মুখে কারোর মাক্স ছিল না। সেই জন্য ওই তরুণী সমেত তার পরিবার এবং যে ক্যামেরাবন্দি করছিল সেই ক্যামেরাম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই সমস্ত ঘটনাটি নিয়ে মহারাষ্ট্র কোভিড আইনে মামলা করা হয়েছে।