২০২২ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা সেলিব্রিটি ইনি!

12
২০২২ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা সেলিব্রিটি ইনি!

২০২২ সালের শুরুর দিকে জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলা সবচেয়ে আলোচিত বিষয় হয়ে উঠেছিল। অভিনেতা অবশেষে তাঁর প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে দায়ের করা মামলায় জয়ী হন।

এই জুটি জনসমক্ষে একে অপরকে আক্রমণ করে শিরোনামে উঠে এসেছিল। ডেপ হয়তো মামলা জিতেছিলেন, কিন্তু ২০২২ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা সেলিব্রিটি নিরিখে তিনি অ্যাম্বারের কাছে হেরে গিয়েছেন।

সেলেবট্যাটলারের মতে, কিম কার্দাশিয়ান, এলন মাস্ক এবং অন্যান্যদের পিছনে ফেলে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি মাসে গড়ে ৫.৬ মিলিয়ন সার্চ নিয়ে ৩৬ বছর বয়সি এই অভিনেত্রী শীর্ষে রয়েছেন।

অ্যাম্বার হার্ড ২০১৮ সালে একটি সংবাদমাধ্যম দেওয়া সাক্ষাৎকারে দাবি করেছিলেন যে, তিনি গার্হস্থ্য নির্যাতনের শিকার। এই সাক্ষাৎকারের পরেই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেন হলিউড তারকা জনি ডেপ। দীর্ঘ ছয় সপ্তাহ ধরে শুনানি চলার পর রায় ঘোষণা করে আদালত। জনির বিরুদ্ধে আনা গার্হস্থ্য হিংসা ও যৌন হেনস্থার অভিযোগ মানহানিকর বলে উল্লেখ করা হয়।

১.৫ কোটি ডলারের ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয় অ্যাম্বার হার্ডকে। এই মামলার কারণে খবরের শিরোনামে ছিলেন দুই তারকা। মামলার কারণে প্রতিদিনই খবরে ছিলেন অ্যাম্বার হার্ড। ২০২২ সালে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা সেলিব্রিটি তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রে মাসে গড়ে ৫.৬ মিলিয়ন সার্চ হয়েছে তাঁর নামে।

দেড়শো জন সেলিব্রিটির মধ্যে শীর্ষে স্থান পেয়েছেন অ্যাম্বার। অন্যদিকে, জনি ৫.৫ মিলিয়ন মাসিক সার্চ নিয়ে জনি ডেপ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন।