২৮ জন স্ত্রী ৩৫ জন পুত্র-কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনীকে নিয়ে ৩৭ তম বিয়ে করেছেন এই ব্যক্তি

21
২৮ জন স্ত্রী ৩৫ জন পুত্র-কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনীকে নিয়ে ৩৭ তম বিয়ে করেছেন এই ব্যক্তি

৩৭ তম বিবাহ করেছেন এই ব্যক্তি; আর সেই বিবাহে অতিথি হিসাবে হাজির তাঁর আগে বিয়ে করা ২৮ জন স্ত্রী। ৩৫ জন পুত্র-কন্যা এবং ১২৬ জন নাতি-নাতনী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক অদ্ভূত বিবাহের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি ঠিক কবেকার এবং কোথায় তোলা তা সঠিকভাবে জানা না গেলেও, পাত্র-পাত্রীর সাজ পোশাক দেখে মনে হচ্ছে মধ্যে প্রাচ্যের কোনও দেশ বা আরব দেশের ঘটনা এটি।

আইপিএস কর্তা রুপিন শর্মা ভিডিওটি পোস্ট করেছেন। তিনি ভিডিওটির সঙ্গে লেখা ক্যাপশনে ওই ব্যক্তি, যিনি ৩৭ বার বিবাহ করছেন, তাঁকে ‘ব্রেভেস্ট লিভিং ম্যান’ অর্থাৎ ‘সবথেকে সাহসী জীবিত পুরুষ’বলে অভিহিত করেছেন।

এমনকি তিনিই জানিয়েছেন, এটি ওই সাহসী পুরুষের ৩৭ তম বিবাহ এবং তাঁর পরিবারের সেই বিয়েতে উপস্থিত থাকার কথা। যদি সেই দাবি সত্যিই হয়, ২৮ জন স্ত্রীর সামনে ৩৭তমবার বিয়ে করা পুরুষকে সবচেয়ে সাহসী বলাই যায়।

সোশ্যাল মিডিয়া উদ্ভট ঘটনা ও ভিডিও-রই জায়গা। তাই এই ভিডিওটিও ভাইরাল হতে সময় লাগেনি। নেটিজেনরা এই ভিডিও দেখে বিস্মিত, অনেকেরই প্রশ্ন একবিংশ শতাব্দীতেও এতগুলি বিবাহ করা সম্ভব?

এমনকি কেউ কেউ এতবার বিবাহ করার জন্য ওই ব্যক্তিকে তীব্র কটূক্তিও করেছে। তবে ভিডিওতে কিন্তু, তাঁর এতবার বিবাহ নিয়ে কাউকে রাগ প্রকাশ করতে দেখা যায়নি।