প্রেমিকা প্রত‍্যুষার সঙ্গে তাঁর কোনোরূপ যোগাযোগ নেই! জানালেন ফারহান

135
প্রেমিকা প্রত‍্যুষার সঙ্গে তাঁর কোনোরূপ যোগাযোগ নেই! জানালেন ফারহান

ফারহান ইমরোজ এবং প্রত‍্যুষা পাল উভয়েই বাংলা বিনোদন জগতের বেশ পরিচিত মুখ। এই দুই অভিনেতা অভিনেত্রীর প্রেমকাহিনী সম্পর্কে অনেকেই অবগত। ‘তবু মনে রেখো’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতে গিয়েই ফারহানের সঙ্গে বন্ধুত্ব হয় প্রত‍্যুষার, সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হতে কিন্তু খুব বেশি সময় লাগেনি। আপাতত দর্শকদের কাছে এমনি খবর তাদের মারফত এসেছিল বলে খবর ।

একসঙ্গে থাকতেও শুরু করেছিলেন দুজনে। কিন্তু হঠাৎই সেই সুন্দর সম্পর্কে ধরল ফাটল। পরস্পরের থেকে আলাদা হয়ে গেলেন দুজনেই। কদিন আগেই এই দুই প্রাক্তন প্রেমিক প্রেমিকাকে নিয়ে তুঙ্গে উঠেছিল উত্তেজনা। সোশ‍্যাল মিডিয়ায় বারংবার ধর্ষণের হুমকি পাচ্ছিলেন অভিনেত্রী। সেই অভিযোগে বৃহস্পতিবার গ্রেফতার করা হল ঐশিক মজুমদারকে। এই বিষয়ে প্রাক্তন প্রেমিক ফারহানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনো উত্তর পাওয়া যায়নি তার থেকে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

অবশ্য ফারহানের বক্তব‍্য অনুসারে এমন তথ্যই উঠে এসেছে যে শেষ সাড়ে তিন বছর ধরে প্রত‍্যুষার সঙ্গে তাঁর কোনোরূপ যোগাযোগ নেই। এমনকি সাড়ে তিন বছর আগে ফারহান নিজেই বেরিয়ে এসেছিলেন তাঁর আর প্রত‍্যুষার মধ্যেকার সম্পর্ক থেকে।
অভিনেতা বলেন, প্রত‍্যুষার ব‍্যাপারে তিনি কোনোভাবেই কোনো কমেন্ট করতে ইচ্ছুক নন। প্রত‍্যুষা এখন তাঁর কাছে সম্পূর্ণ অপরিচিত একজন মানুষ। তাই যাকে চেনেন না তাঁকে সাহায‍্য তিনি কেন করবেন ? অভিনেত্রীর দাবিকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেছেন ফারহান।