কাজ না করেও বছরে কোটি কোটি টাকা উপার্জন করেন! দর্শকমহলে আজও সমানভাবে সমাদৃত গোবিন্দা

41
কাজ না করেও বছরে কোটি কোটি টাকা উপার্জন করেন! দর্শকমহলে আজও সমানভাবে সমাদৃত গোবিন্দা

বলিউড অভিনেতা গোবিন্দা দীর্ঘদিন ধরেই বলিউড থেকে বিচ্ছিন্ন। ইদানিং আর তাকে সেভাবে কোনো ছবিতে অভিনয় করতে দেখা যায় না। যদিও তার জনপ্রিয়তায় এতোটুকু ভাটা পড়েনি। আজও দর্শকমহলে তিনি সমানভাবে সমাদৃত। বড় পর্দায় দীর্ঘদিন যাবৎ তাকে দেখা যায় না ঠিকই, তবে সম্প্রতি ছোটপর্দায় একটি রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে অংশগ্রহণ করেছেন গোবিন্দা। তবে বড় পর্দায় দীর্ঘদিন যাবৎ অভিনয় না করলেও তার উপার্জনে কিন্তু এতোটুকু টান পরেনি।

জানলে হয়তো অবাক হবেন কোনো কাজ না করলেও গোবিন্দা প্রতি বছর কোটি কোটি টাকা উপার্জন করেন। তিনি বলিউডের অন্যতম ধনী অভিনেতা। একসময় বলিউডে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। ‘আন্টি নাম্বার ওয়ান’, ‘কুলি নাম্বার ওয়ান’, ‘হিরো নাম্বার ওয়ান’, ‘রাজা বাবু’, ‘হাসিনা মান জায়েগি’, ‘সাজন চালে সাসুরাল’ এর মতো একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

মুম্বই এবং তার আশেপাশে মোট তিনটি বাংলো রয়েছে গোবিন্দার। এর মধ্যে একটি মাড দ্বীপে এবং অন্যটি মুম্বইয়ের অভিজাত অঞ্চল জুহুতে অবস্থিত রয়েছে। সেখানেই গোবিন্দা তার পরিবার নিয়ে থাকেন। এছাড়াও তার সম্পত্তির পরিমাণ অনেক। প্রায় দেড়শো কোটির সম্পদের মালিক তিনি। প্রতি বছর কোটি টাকা অর্জন করেন তিনি। রিয়েল এস্টেট সম্পত্তি রয়েছে তার।

বাড়ি ছাড়াও বিভিন্ন রেঞ্জের গাড়ি রয়েছে তার কাছে। এর মধ্যে একটি মার্সিডিজ-বেঞ্জের হাই-টেক মডেল গাড়িও রয়েছে। ১৯৮৬ সালে ‘ইলজাম’ ছবিতে অভিনয় করে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। একসময় বলিউডের কমেডি কিং ছিলেন তিনি। প্রত্যেক ছবি বাবদ মোটা অংকের অর্থ উপার্জন করেছেন গোবিন্দা। তাই বলিউড ছাড়লেও এখন আর অর্থের যোগান নিয়ে চিন্তা করতে হয় না তাকে।