জ্বলন্ত ফুচকা খেয়েছেন কখনো? দেখুন ভিডিও

10
জ্বলন্ত ফুচকা খেয়েছেন কখনো? দেখুন ভিডিও

ফায়ার পানের কথা শুনেছেন নিশ্চয়ই। আর শুধু শুনবেন ই বা কেন! এত পপুলার এক মুখসুদ্ধি, চাক্ষুষ দেখেও থাকবেন। বেনারসি পানের উপর জ্বলছে আগুন। আর তা গালে ঢোকানোর পরই পানের উপর জ্বলতে থাকা আগুন নিভে গেল। মিষ্টি পানের স্বাদ নিয়ে মন শান্তি পেল। কিন্তু সেসব এখন অতীত। সম্প্রতি দেখা মিলেছে ফায়ার ফুচকার। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরালও হয়েছে, আর তা যা নিয়েই শুরু হয়েছে নেটদুনিয়ায় বিস্তর আলোচনা।

সম্প্রতি ইনস্টাগ্রামে ফায়ার গোলগাপ্পা (Fire Golgappa) বা আগুন ফুচকার ভিডিও শেয়ার হয়েছে। ভিডিও শেয়ার করেছেন ক্রুপালি প্যাটেল নামে আহমেদাবাদের এক ফুড ব্লগার। ভিডিওটিতে দেখা যাচ্ছে লোভনীয় উপায়ে ফুচকা তৈরি করে তার উপরে ফুচকা বিক্রেতা আগুন জ্বালিয়ে দেয়। আর সেই জ্বলন্ত ফুচকাই একগ্রাসে খেয়ে ফেললেন তরুণী। যদিও তারপরেই ভিডিওটি শেষ।

তবে ভিডিও দেখে খাওয়ার পর ঠিক কীরকম প্রতিক্রিয়া হয়েছে তা বোঝা যায়নি। তবে ভিডিওর কমেন্ট বক্সে ফুড ব্লগারের প্রতিক্রিয়া জানান দিয়েছে। ভয় লাগলেও, আদতে তেমন অভিজ্ঞতা হয়নি বলেই দাবি তরুণীর।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ামাত্র তা যে ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি তা বোঝাই যাচ্ছে। এই ভিডিওটি দেখেছে ২ লক্ষেরও বেশি মানুষ। ভিডিওটির কমেন্ট বক্সে জড়ো হয়েছে একাধিক কমেন্ট।

Comment