হাথওয়ে কেবল টিভি তাদের প্যাকেজ থেকে সড়িয়ে দিল NDTV চ্যানেলকে

10
হাথওয়ে কেবল টিভি তাদের প্যাকেজ থেকে সড়িয়ে দিল NDTV চ্যানেলকে

সংবাদ মাধ্যমের মধ্যে এনডিটিভি একটি উজ্জ্বল নাম। কিন্তু এই সংবাদমাধ্যমের বিরুদ্ধে গত বেশ কিছু বছর ধরে নানা অভিযোগ উঠে আসছে। এনডিটিভি রিপোর্ট এবং তার সাংবাদিকতা নিয়ে বহুবার প্রশ্ন উঠেছে মানুষের মনে। এবার এনডি টিভি চ্যানেল সম্পর্কিত একটি বড়সড় খবর সকলের সামনে উঠে এসেছে। এখন থেকে কেবল অপারেটিং কম্পানি এনডিটিভিকে তাদের তালিকা থেকে বাতিল করে দিয়েছে অর্থাৎ এনডিটিভিকে টিভিতে দেখানো হবে না।

এমনটাই দাবি করেছেন এনডিটিভির সাংবাদিক রবিস কুমার। তাদের টুইটার হ্যান্ডেল থেকে তিনি ট্যুইট করে জানিয়েছেন, হাথওয়ে কেবিল টিভি তাদের জনপ্রিয় ব্যক্তিকে এনডিটিভিকে সরিয়ে দিয়েছে। এই ঘটনার পর নেটিজেনরা নিজের মতো করে প্রতিক্রিয়া জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। অনেকেই কেবল টিভি কে ট্যাগ করে নিজেদের আক্রোশ জানিয়েছেন আবার অনেকে সমর্থন করেছেন তাদের।

এনডিটিভি সাংবাদিক রবিশ কুমার ক্ষোভ প্রকাশ করে বলেছেন, আমরা কষ্ট করে দর্শকদের জন্য প্রাইম টাইম শো তৈরি করি। নিজেদের ব্যবসার বাহানা দিয়ে hathoye কেবেল আমাদের এনডিটিভি ইন্ডিয়া কে তাদের প্যাকেজ থেকে সরিয়ে দিয়েছে।

রবিস কুমার বলেন, আমরা গদি মিডিয়ার বিরুদ্ধে আওয়াজ তুলি কিন্তু এই আওয়াজ বারবার চাপা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে সকলে। আমাদের অনুষ্ঠান সকলের মনে জায়গা করে নিয়েছে এবং সকলেই জানেন সত্য দেখানোর একটি চ্যানেল ছিল আমাদের চ্যানেল। কোন ভাবেই আমাদের দমানো যাবে না।