খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন হরভজন পত্নী গীতা

12
খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন হরভজন পত্নী গীতা

ভারতীয় ক্রিকেট দুনিয়ার প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং এবং তার স্ত্রী গীতা বসরার সুখী গৃহকোণ ফের একবার খুশির রোশনাইয়ে ভরে উঠতে চলেছে। দ্বিতীয় বারের জন্য বাবা-মা হতে চলেছেন হরভজন এবং গীতা। এ বছরের জুলাই মাসের দিকে গীতা তার দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। এই সেলিব্রিটি দম্পতি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশ্যে এই সুসংবাদ পেশ করেছেন।

প্রসঙ্গত, হরভজন এবং গীতার প্রথম সন্তান হিনায়া। রবিবার গীতা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুরাগীদের উদ্দেশ্যে তাদের পরিবারে নতুন সদস্যের আগমনের কথা প্রকাশ করেছেন। এদিন সোশ্যাল মিডিয়ায় গীতা, হরভজন এবং হিনায়া একত্রে একটি ছবি অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করেছেন। সেখানে হিনায়ার হাতে কালো রংয়ের একটি টি-শার্টে লেখা রয়েছে “খুব তাড়াতাড়িই বড়দিদি হতে চলেছি!”

এই ছবির ক্যাপশনে লেখা “কামিং সুন, জুলাই ২০২১”। অর্থাৎ এ বছরের জুলাই মাসেই নবজাতকের আগমন ঘটতে চলেছে। এই সুসংবাদ পেয়ে অনুরাগীরা হরভজনের পরিবারের জন্য শুভকামনা জানিয়েছেন। লাইক কমেন্টে ভরে উঠেছে এই পোস্ট। গীতার শরীরের বেবি বাম্পও বেশ স্পষ্ট হয়ে ধরা দিয়েছে সোশ্যাল সাইটে।

প্রসঙ্গত, সদ্য বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট এবং তার স্ত্রী অনুষ্কার সংসারে এসেছে একটি ফুটফুটে কন্যা সন্তান। জাতীয় দলের পেসার উমেশ যাদবও সম্প্রতি বাবা হয়েছেন। এবার সুসংবাদ দিলেন হরভজন।