ধোনি কে নিয়ে পর্দা ফাঁস করলেন হরভজন

67
ধোনি কে নিয়ে পর্দা ফাঁস করলেন হরভজন

বিশ্বকাপের পর আর বাইশ গজে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। শুরু হয়েছে তাঁর অবসর নিয়ে জল্পনা। কাশ্মীরে গিয়ে তিনি ভারতীয় সেনার প্রশিক্ষণও নিয়ে এসেছেন। ধোনির ভবিষ্যৎ কি হবে বর্তমানে তা নিয়ে জল্পনা তুঙ্গে। ধোনি নিজেও এ বিষয়ে এখনও কিছু বলেননি।

এবার হরভজন সিং বললেন, চেন্নাই সুপার কিংসের ক্যাম্পে তিনি যখন ছিলেন, তখন অনেকেই তাঁকে জিজ্ঞেস করতেন জাতীয় দলের জার্সিতে ধোনি এখনও খেলবেন কিনা। ধোনির ভবিষ্যৎ নিয়ে অনেকেই প্রশ্ন করত বলে জানান তিনি। তিনি আরও বলেন, তিনি জানিয়েছিলেন তিনি কিছু জানেন না। ধোনি যাই করুক সেটা ওর একান্ত সিদ্ধান্ত। পাশাপাশি তিনি জানিয়েছেন, ধোনি ১০০ শতাংশ আইপিএল খেলতে চাব। তবে ও জাতীয় দলের জার্সিতে আর খেলতে চায় কিনা তা জানা প্রয়োজন।

হরভজন আরও বলেন, ধোনিকে তিনি যতটা চেনেন, ধোনি আর জাতীয় দলের হয়ে খেলতে চায় না। ধোনি সিদ্ধান্ত নিয়েই ফেলেছে বিশ্বকাপে ভারতের শেষ মাচটাই ওর শেষ। এমনটা অনেকেই জানিয়েছেন বলে জানান তিনি। লাইভ চ্যাট চলাকালীন রোহিতকেও একই কথা জিজ্ঞেস করা হয়েছিল।

রোহিত বলেন, এই মুহূর্তে ধোনির কাছে যাওয়া সম্ভব নয়, তবে লকডাউন মিটলে যে কেউ গাড়ি, বাইক অথবা ফ্লাইটে ধোনির বাড়িতে গিয়ে জিজ্ঞাসা করতেই পারেন যে তিনি খেলবেন না খেলা ছেড়ে দিয়েছেন? রোহিত আরও বলেন, তাঁরা জানেন না ধোনি কী করবেন। ওর সঙ্গে বহুদিন কথাও হয়নি। বিশ্বকাপের শেষ ম্যাচ ছিল জুলাইয়ে। তারপর ওর কাছ থেকে কিছু শোনেননি বলে জানান তিনি।