পাকিস্থানের অনলাইন বৈঠকের মাঝেই বেজে উঠল হনুমানের স্তুতিগান, দেখুন ভিডিও

14
পাকিস্থানের অনলাইন বৈঠকের মাঝেই বেজে উঠল হনুমানের স্তুতিগান, দেখুন ভিডিও

কাশ্মীর ইস্যু নিয়ে ভার্চুয়াল বৈঠকের আয়োজন করেছিল পাকিস্তান। আলোচনার মাঝে আচমকাই বেজে উঠলো ‘‌‘‌এক হি নারা, এক হি নাম, জয় শ্রীরাম, জয় শ্রীরাম.‌.‌.‌’‌’। সূত্রের খবর, কাশ্মীর নিয়ে আলোচনা চলাকালীন পাকিস্তানের অনলাইন বৈঠকে ঢুকে পরে হ্যাকাররা। তারপর তারাই এই বিশেষ আলোচনার মাঝে কখনো প্রভু শ্রী রামচন্দ্রের স্তুতি গান, আবার কখনো তার ভক্ত হনুমানের স্তুতিগান চালু করে দেন।

সম্প্রতি, সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে অনেকেই মজা পেয়েছেন। এই বিষয়টিকে কেন্দ্র করে মজা করে অনেকেই টুইট করছেন। আন্তর্জাতিক মঞ্চে ভারতের সমালোচনা করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় কার্যত মজার পাত্রে পরিণত হলো পাকিস্তান। উল্লেখ্য, ইসলামাবাদের পক্ষ থেকে গত মঙ্গলবার একটি অনলাইন বৈঠকের আয়োজন করা হয়। আলোচনার মূল বিষয়বস্তু ছিল কাশ্মীর।

বিশ্বের বিভিন্ন দেশের প্রতিনিধিরা সেই বৈঠকে উপস্থিত ছিলেন। পাকিস্তানের প্রতিনিধিরা সেই আন্তর্জাতিক মঞ্চে কাশ্মীর ইস্যুকে কেন্দ্র করে ভারতের সমালোচনা করতে শুরু করেন। তারপরেই সেই বৈঠকে হনুমানজি এবং প্রভু শ্রী রামের গান চালিয়ে দেন হ্যাকাররা। হ্যাকাররা অবশ্য নিজেদের ভারতীয় হিসেবে দাবি করেছেন। একবার-দুবার নয়, হ্যাকারদের তাণ্ডবে বেশ কয়েকবার সভা বন্ধ রাখতে বাধ্য হন প্রতিনিধিরা।