হানি সিংয়ের সঙ্গে গানে সঙ্গ দিচ্ছেন নেহা সাথে করছেন নাচ! ভাইরাল ভিডিও

14
হানি সিংয়ের সঙ্গে গানে সঙ্গ দিচ্ছেন নেহা সাথে করছেন নাচ! ভাইরাল ভিডিও

প্রায় এক মাস হতে চলল খবরের শিরোনাম থেকে নেহা কক্করের নাম যেন কিছুতেই সরানো যাচ্ছে না। উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে প্রেমের গুঞ্জন থেকে শুরু হয়েছে সেই খবর। তারপর একের পর এক তার বিবাহ নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। অবশেষে অক্টোবর মাসে তিনি বিবাহ করলেন পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে। হলদি থেকে মেহেন্দি, সবকিছুতেই নজরকাড়া সাজগোজ করে খবরে শিরোনামে ছিল নেহা কাক্কার এর নাম।

এরপর তারা হানিমুনে গেছেন দুবাইতে। সেই খবরও আমরা পেয়েছি সোশ্যাল মিডিয়ার দ্বারা। এরপর যখন আস্তে আস্তে তাদের নাম শিরোনাম থেকে সরে যাবার সময় এলো, তখন আরো একটি ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওটি আরো একবার নেহা কক্করের নাম নিয়ে চলে গেল শিরোনামে।

যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, হানি সিংয়ের সঙ্গে একটি গানে সঙ্গ দিয়েছেন নেহা কক্কর। শুধু গান নয় তার সঙ্গে নাচ ও করছেন তিনি। তবে এই অব্দি সবকিছু ঠিক ছিল, কিন্তু বাঁধ সাধলো অন্য জায়গায়। এই ভিডিওটিতে নেহা কক্করের পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। নেহা কক্কর কে এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি ফিনফিনে নাইটি পড়ে দাঁড়িয়ে থাকতে, শুধু তাই নয় নাইটির ভেতর থেকে উঁকি মারছে তার অন্তর্বাস। বিবাহের পর কি করে এই ভাবে নাচ করতে পারে নেহা কক্কর তাই নিয়ে কথা বলেছেন অনেকেই। তাহলে কি অচিরেই ভেঙে যাবে তাদের নতুন বিবাহ জীবন?

না, এতটা ভেবে নেবার কোন কারণ নেই। কারণ ভিডিওটি একটু ভালো করে দেখলেই বোঝা যাবে যে ভিডিওটি মাস চারেকের পুরনো। অর্থাৎ ভিডিওটি শুট করা হয়েছে তার বিবাহের আগে। তবে আগে হোক অথবা পরে, এইরকম নিতম্ব নাচিয়ে নাচ করার কি খুব দরকার ছিল একজন গায়িকার? প্রশ্ন কিন্তু একটা থেকেই যাচ্ছে কোথাও না কোথাও।