মেয়েদের মন পেতে ছেলেরা জেনে নিন এই টিপসগুলি

13
মেয়েদের মন পেতে ছেলেরা জেনে নিন এই টিপসগুলি

বহু কিছু রহস্য নিয়ে তৈরি হয়েছে নারী শব্দটি। কারণ পৃথিবীর মানুষ জাতির মূল উৎস হল নারী। এটা অনেক স্থির বুদ্ধি সম্পন্ন মানুষ হয়। নারীদের মধ্যে মানুষ পেতে চেহারা ভিন্ন ধরনের হয়ে থাকে। ভিন্ন তাদের চাওয়া-পাওয়া। তবে প্রেমিকের বিষয়ে প্রতিটা নারীর চাহিদা প্রায় একই রকম হয়ে থাকে।

১) প্রতিটা নারী তাদের স্বামী বা প্রেমিকের কাছ থেকে শুনতে চাই যে নারীটিকে খুবই সুন্দর লাগছে। নারীটি সুন্দর বা অসুন্দর যাই হোক না কেন। তার প্রিয় মানুষটির কাছ থেকে এই কথাটি শুনে তার মন আনন্দে ভরে ওঠে।

২) প্রতিদিন হতে চাই তার কাঙ্খিত পুরুষটির কাছে তিনি প্রথম নারী হোক যাকে পুরুষটি প্রথম ভালোবেসেছে। কোন নারী যদি কোনো পুরুষের জীবনে প্রথম নারী হয় তাহলে সেই নারীটি আর চাওয়ার কিছু থাকেনা।

৩) কোনো পুরুষ নারীকে যদি বলে তুমি কি মনে করছো? তাহলে নারীটি খুবই আনন্দিত হয়। সেভাবে যে তার নিজের মানুষটি তাকে মতামত জানানোর মূল্য দিচ্ছে।

৪) বিভিন্ন নারীদের চাওয়া-পাওয়া বিভিন্ন ধরনের হয়ে থাকে। সেই জন্য তার প্রিয় মানুষটি তাকে প্রপোজ করবে কিভাবে সেটা ভিন্ন ভিন্ন নারীর ভিন্ন ভিন্ন রকমের আকাঙ্ক্ষা হয়। তুমি কি আমার সাথে তোমার সারাটা জীবন কাটাবেন এই ধরনের বাক্যের মধ্য দিয়ে প্রপোজ করা কোনো কোনো নারী পছন্দ করে।

৫) তুমি আমার জীবনের সবথেকে প্রিয় মানুষ এই কথাটি শুনতে যে কোনো মানুষই পছন্দ করে।