নতুন জামা কাপড় বিতরণ করে সকলের সাথে আনন্দ ভাগ করে নিলেন গুয়াবরনগর ন‍্যাশনাল ক্লাব

8
নতুন জামা কাপড় বিতরণ করে সকলের সাথে আনন্দ ভাগ করে নিলেন গুয়াবরনগর ন‍্যাশনাল ক্লাব

আলিপুরদুয়ার:- বাঙালীই পারে আনন্দ সকলের সাথে ভাগ করে নিতে। নিছক কথা নয় কাজেই তার প্রমাণ মিলল ফালাকাটার গুয়াবরনগর গ্রামে। পুজো মানেই আনন্দ, আর সবাইকে সঙ্গে নিয়ে উৎসবের মেজাজে মেতে ওঠা। সেখানে বাঙালীর দুর্গা পুজো হলে তো আর কথাই নেই! রঙ বেরঙের নতুন জামা কাপড়ে উৎসবের আঙিনাকে সাজিয়ে তোলা বাঙালীর আরেক পরব।

দুর্গা পুজোর দিন গুলিকে সার্থক করে তুলতে তাই ময়দানে নেমে পড়েছেন গুয়াবরনগর ন‍্যাশনাল ক্লাব। শুক্রবার দুপুরে দুঃস্থ মানুষ গুলোর মুখে হাসি ফোটাতে বিতরণ করা হলো নতুন জামা কাপড়। এতেই পরম তৃপ্তির আলো ঝলমল করে উঠেছে শুভ সপ্তমী দুপর থেকে সন্ধ্যা।

জানা গিয়েছে, এদিন এলাকার প্রায় ৮০ জন দুঃস্থ দের হাতে তুলে দেওয়া হয় নতুন বস্ত্র। শিশু, কিশোর কিশোরী থেকে বিভিন্ন বয়সের মানুষের হাতে তুলে দেওয়া হয়, জামা, শাড়ি, সহ নানা ধরনের নতুন পোশাক। নতুন পোশাক পেয়ে ছোটো শিশুদের মুখে উজ্জ্বল হাসি, খুশির ঝিলিক ছিল চোখে পড়ার মতো।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গুয়াবর নগর গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান হরি মোহন রায় সহ বিশিষ্ট অতিথিবর্গ। গুয়াবর নগর ন‍্যাশনাল ক্লাবের সদস্য জয়ন্ত বর্মন বলেন,”প্রতিবছরের মত এবছরও আমরা ক্লাবের পক্ষ থেকে আমাদের এলাকার দুঃস্থ মানুষদের নতুন বস্ত্র বিতরণ করছি। পুজোর জৌলুস সবাই কে সঙ্গে নিয়ে। তাই সবার মুখে হাসি ফুটলে, তবেই যে উৎসব সুন্দর হবে।”