জিটিএ অসাংবিধানিক একটা বডিঃ সাংসদ রাজু বিস্তা

7
জিটিএ অসাংবিধানিক একটা বডিঃ সাংসদ রাজু বিস্তা

মঙ্গলবার দিল্লি থেকে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছালেন দার্জিলিং এর বিজেপি সাংসদ রাজু বিস্তা। এদিন ১টা ৩৫ নাগাদ বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন যে সংবাদ মাধ্যমে শিলিগুড়ির নতুন মেয়রকে নিবেদন করছি দ্রুত মেলেরিয়া এবং ডেঙ্গু বাড়ছে। এইটা প্রত্যেক বছর বৃষ্টির সময় হয় এই বছরও দ্রুত হচ্ছে। তাই এইটা নিয়ে এসএমসির উচিত ব্যবস্থা নেওয়া দরকার। কেন্দ্র সরকার বা বিধায়ক সংসদের পক্ষ থেকে যদি কোন দরকার হয় তাহলে আমরা অবশ্যই করবো।

জিটিএ কোন নির্বাচন নয় জিটিএ হাতে গোনা বাংলাপন্থি নেতা আছে বা কনট্যাক্ট আছে তাদের জন্য টেন্ডারের একটা প্রসেস। ভারতীয় জনতা পার্টি বা এয়ারলাইন্স দলের কনট্যাক্টর নই আমরা রোড বানানোর কাজ করিনা লাইসেন্স নেই এর জন্য ভাগ নিব না। জিটিএ অসাংবিধানিক একটা বডি। না এর আছে কোন পাওয়ার আছে না কোন কানুন বানাতে পারে আর এইটা গোর্খা বিরোধী। মমতা দিদি বাস্তবে গোর্খাদের জন্য ইমানদার আছে তাহলে মহকুমা পরিষদ নির্বাচনের ঘোষণা করল কিন্তু পাহাড়ে পঞ্চায়েত নির্বাচন কেন ঘোষনা করলেন না।

এইটার মানে জিটিএ প্রসেসের অন্তর্গত ২০০ কোটির মধ্য দার্জিলিং তরাই ডুয়ার্সের মানুষের কিনতে চায়। তবে জিটিএ নির্বাচন হতে দিব না তার জন্য আমি চেষ্টা করবো। এর পাশাপাশি তিনি আরও যে এইটা জিটিএ নির্বাচন নয় কলেজের নির্বাচনের মান ভাল হয় কিন্তু এইটা এর থেকেও খারাপ। তো আমরা কোন টেন্ডারে অংশগ্রহণ করবো। আর যারা জাতি প্রেমি হবে সমাজ প্রেমি হবে যারা দার্জিলিং,তরাই,ডুয়ার্সের মানুষকে ভালবাসবে। তবে যাদের পাঁচ লিটার বা দশ লিটার সেলটেক্স ভরতে হবে সে জিটিএ টেন্ডারে যাবে।