অসাধারণ প্রতিভা! অবিকল হাঁস এবং অন্যান্য প্রাণীর গলার আওয়াজ নকল করছে এই ব্যাক্তি, দেখুন ভিডিও

11
অসাধারণ প্রতিভা! অবিকল হাঁস এবং অন্যান্য প্রাণীর গলার আওয়াজ নকল করছে এই ব্যাক্তি, দেখুন ভিডিও

আমরা যারা বই পড়তে ভালোবাসি, তাদের মধ্যে প্রায় প্রত্যেকেই ছোটবেলায় সুজন হরবোলা পড়েছিলাম। একজন মানুষ কী অসাধারণ দক্ষতায় সাহায্যে একের পর এক পশু পাখিদের ডাক নকল করতে পারে, তা আমরা জেনেছিলাম এই গল্পের মাধ্যমে। এই গল্পের মাধ্যমে আমরা জেনেছি হরবোলা কাকে বলে। একজন হরবোলার জীবনের প্রত্যেকটি উত্থান এবং পতন আমরা পেয়েছিলাম এই গল্পের মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও, যেখানে আমরা দেখতে পাই এমনই একটি হরবোলার গল্প। কি অসাধারণ দক্ষতার মাধ্যমে এই মানুষটি অবিকল হাঁস এবং অন্যান্য প্রাণীর গলার আওয়াজ নকল করে ফেলছে, তা না দেখলে বিশ্বাস করার উপায় নেই।

এই মানুষটি কোথাকার ব্যক্তি তা জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই এই ব্যক্তির প্রতিভার প্রশংসা করেছেন। সকলেই বলেছেন যে, আজকের সমাজে এই হরবোলার প্রচুর প্রয়োজন। কোথাও যেন তথ্যপ্রযুক্তির আড়ালে হারিয়ে যাচ্ছে এইসব মানুষেরা।

ঠিকমতো মঞ্চ না পাবার জন্য অচিরেই হারিয়ে গেল এই প্রতিভাবান মানুষেরা। এর পাশাপাশি সকলেই আবেদন জানিয়েছেন, এই হরবোলা কে সব রকম ভাবে সাহায্য করার। এমন একটি মঞ্চ করে দেবে যার সাহায্যে এই হরবোলা তার জীবন অতিবাহিত করতে পারে।