দুর্দান্ত অফার ফ্লিপকার্টের, আগামী ১৮ থেকে ২০ সেপ্টেম্বর ইলেক্ট্রনিক ডিভাইসের উপর আকর্ষণীয় ছাড়

5
দুর্দান্ত অফার ফ্লিপকার্টের, আগামী ১৮ থেকে ২০ সেপ্টেম্বর ইলেক্ট্রনিক ডিভাইসের উপর আকর্ষণীয় ছাড়

পুজোর আগে দুর্দান্ত অফার নিয়ে হাজির হচ্ছে ফ্লিপকার্ট। আগামী ১৮ সেপ্টেম্বর থেকে চলবে বিশেষ অফার। এই অফারটি চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। ইলেক্ট্রনিক ডিভাইসের উপর আপনি আকর্ষণীয় ছাড় পাবেন। স্মার্টফোন, ট্যাব, টেলিভিশন সেট সহ অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস আপনি অনেক কম দামে পাবেন।

পাশাপাশি আপনি এই সেলে জিনিস কেনার জন্য অগ্রিম ১ টাকা দিয়ে বুক করেও রাখতে পারবেন। এই ক্ষেত্রে, আপনি যদি কোনকিছু অর্ডার করতে চান, তবে ১৫ ও ১৬ সেপ্টেম্বরের মধ্যে সেটিকে ফ্লিপকার্ট অ্যাপ থেকে প্রি-বুক করতে হবে।

ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা ই-ওয়ালেট থেকে মাত্র ১ টাকায় প্রি-বুক করার পর ১৮ সেপ্টেম্বর রাত ১২ টার মধ্যে বাকি টাকা দিলেই চলবে। পাশাপাশি বিগ সেভিং ডে’স এর বিশেষ ছাড়ও পেয়ে যাবেন। SBI কার্ড দিয়ে শপিং করলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় মিলবে এবং মিলবে EMI এর সুবিধাও।

তবে কোন ব্রান্ডের ইলেক্ট্রনিক ডিভাইসের ক্ষেত্রে ছাড় পাওয়া যাবে, কত শতাংশ ছাড় পাওয়া যাবে, এই সম্পর্কে ফ্লিপকার্ট কিছু জানায়নি। জানা যাচ্ছে, যাঁরা টিভি সেট কিংবা বাড়ির অন্যান্য দরকারি ইলেকট্রনিক জিনিস কিনতে চাচ্ছেন, তাঁরা নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারও পেয়ে যাবেন। কি-বোর্ড, মাউস, পাওয়ার ব্যাংক, হেডফোনেও আকর্ষণীয় ছাড় থাকবে।