দারুণ খবর! চারটি নতুন প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও

11
দারুণ খবর! চারটি নতুন প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও

জিও ইউজারদের জন্য দারুণ খবর। ফ্রি সাবস্ক্রিপশনের মোট তিনটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও। এই নতুন জিও প্ল্যানগুলি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকা খরচ করতে হবে।

প্রতিটি প্ল্যানেই গ্রাহকরা পেয়ে যাবেন দৈনিক ১.৫জিবি করে ডেটা ও তার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং। তার উপরে আবার থাকছে সবথেকে আকর্ষণীয় ওটিটি অফার – ডিজ়নি প্লাস হটস্টার। ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশনের জন্য গ্রাহকদের প্রতি মাসে ১৪৯ টাকা খরচ করতে হয়। এদিকে এই তিনটি প্ল্যানের পাশাপাশিই আবার রিলায়েন্স জিও ১৫১ টাকার একটি ডেটা অ্যাড-অন প্ল্যান নিয়ে হাজির হয়েছে।

সেই প্ল্যানটিতেও গ্রাহকদের ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল অ্যাক্সেস ও তার সঙ্গে ৮জিবি হাই-স্পিড ডেটা অফার করা হবে। ডিজ়নি প্লাস হটস্টার অফার – রিলায়েন্স জিও-র এই নতুন প্ল্যানগুলিকে ‘ক্রিকেট’ প্ল্যান বলা হচ্ছে। ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকার রিলায়েন্স জিও প্ল্যানগুলিতে ৩ মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ডিজ়নি প্লাস হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন অফার করা হবে। ইউজাররা এই প্ল্যানগুলি একবার রিচার্জ করলেই তাঁদের ডিজ়নি প্লাস হটস্টার অ্যাপে সাইন ইন করলেই নন-স্টপ স্ট্রিমিংয়ের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন।

এমনকি ডিজ়নি প্লাস হটস্টার অফারিং ছাড়াও রিলায়েন্স জিও-র এই ৩৩৩ টাকা, ৫৮৩ টাকা এবং ৭৮৩ টাকার প্ল্যানগুলিতে গ্রাহকদের প্রতিদিন ১.৫জিবি করে হাই-স্পিড ডেটা অফার করা হবে। এছাড়াও রয়েছে দেশের যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস পাঠানোর মতো সুবর্ণ সুযোগ।

এত সব প্ল্যানের পাশাপাশি এই নতুন তিনটি রিলায়েন্স জিও প্ল্যানে সমস্ত জিও অ্যাপস সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের সুযোগ দেওয়া হবে গ্রাহকদের। সেই তালিকায় রয়েছে জিও সিনেমা থেকে শুরু করে জিও নিউজ-সহ গুচ্ছের অ্যাপ।