দারুন প্রতিযোগিতা! খেতে পারলেই মিলবে ১ লক্ষ ৬৫ হাজার টাকার বুলেট বাইক

5
দারুন প্রতিযোগিতা! খেতে পারলেই মিলবে ১ লক্ষ ৬৫ হাজার টাকার বুলেট বাইক

আপনি কি খেতে ভালোবাসেন? সেটা নিরামিষ কিংবা আমিষ? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ এক সুযোগ। মোটকথা খেতে পারলেই পুরস্কার। আজ্ঞে হ্যাঁ কথাটা শুনে অনেকের বিশ্বাস নাও হতে পারে কিন্তু সত্যি এটাই। পুনের শিবরাজ হোটেলে এক দারুণ প্রতিযোগিতা শুরু হয়েছে যেখানে জিততে পারলেই আপনি পেয়ে যাবেন আস্ত এক রয়েল এনফিল্ড।

১ লক্ষ ৬৫ হাজার টাকার এই বুলেট বাইক পেতে হলে কিছু শর্ত পালন করতে হবে আপনাদের। ৬০ মিনিটে শেষ করতে হবে এক বুলেট থালি যার মধ্যে রয়েছে বারো রকম মটন ও মাছের আইটেম। পুনের এই শিবরাজ হোটেল অবস্থিত ওয়াদগাওয়ের মাভাল এলাকায়, এই হোটেলের মালিক একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন আসলে গ্রাহকদের আকর্ষণ করতেই তারা যাতে আরও বেশি হোটেলে আসে সেই কারণেই এই প্রতিযোগিতার আয়োজন।

এই ধরনের প্রতিযোগিতা নতুন কিছু নয়, এই বুলেট থালির আগে এই হোটেলে আয়োজন করা হয়েছিল রাবণ থালির। কিন্তু হোটেলে তরফ থেকে জানানো হচ্ছে বর্তমানে বুলেট থালি অনেকটাই জনপ্রিয় হয়েছে। কারণ এবারের পুরস্কার মূল্য রয়েছে অনেকটাই বেশি, কিন্তু শর্ত একটাই মাত্র এক ঘণ্টার মধ্যে শেষ করতে হবে ১২ টি পদ।

এই হোটেলে রয়েছে আরো নানা ধরনের থালি, রাবণ থালি, বুলেট থালি, বকাসুর চিকেন থালি, মালবানি ফিস থালি এই সমস্ত থালির দাম রাখা হয়েছে আড়াই হাজার টাকা। চিকেন তন্দুরি, ড্রাই মটন, চিকেন মশলা, গ্রে মটন, চিংড়ি মাছের বিরিয়ানি, ফ্রাইড সুরমাই, পমফ্রেট ফ্রাই সহ রয়েছে আরও আকর্ষণীয় আইটেম। তুলনামূলক প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হোটেলে ভিড় জমিয়েছে অনেক মানুষ ইতিমধ্যে একজন জিতেও নিয়েছে পুরস্কার।