পালিয়ে বিয়ে করেছে নাতি! শুনেই ঝাঁটা পেটা শুরু করলেন দিদা

20
পালিয়ে বিয়ে করেছে নাতি! শুনেই ঝাঁটা পেটা শুরু করলেন দিদা

সন্তান জন্ম দেওয়ার পর থেকেই সেই সন্তানকে একটি সুখের জীবন দেওয়ার জন্য এমন চেষ্টা করেন তার বাবা-মা এবং পরিবারের সকলে। সন্তান যাতে সারাজীবন সুখী থাকতে পারে তার জন্য সবকিছু চেষ্টা করতে থাকে তারা। সেই সন্তান যখন না জানিয়ে কোনো কাজ করে, তখন স্বাভাবিকভাবে মানসিক আঘাত পান বাবা-মা এবং পরিবারের সকলে। এমন অনেক খবর আমরা হয়তো মাঝে মাঝে দেখতে পাই খবরের কাগজে অথবা টিভির পর্দায়।

তবে সোশ্যাল মিডিয়ার কল্যাণে এখন এমন কিছু ভিডিও আমাদের চোখের সামনে উঠে আসে যা দেখলে আমাদের মনে হয় যে সন্তানকে কষ্ট করে বড় করাই বৃথা। তেমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি পরিবারের একমাত্র ছেলে পালিয়ে বিয়ে করে নিয়ে এসেছে তার বউ। একমাত্র নাতিকে এইভাবে বিয়ে করতে দেখে কিছুতেই মেনে নিতে পারেনি তার ঠাকুমা। হঠাৎ করে এই দৃশ্য দেখে রীতিমত হতভম্ব হয়ে গেছেন তিনি।

নাতির ওপর রেগে গিয়ে ঝাঁটা দিয়ে মারতে শুরু করেন তিনি। কিছুক্ষণ এইভাবে চলার পর ঘটনাটি হঠাৎ করে সম্পূর্ণ পাল্টে যায়। যখন দর্শকরা ভাবতে শুরু করেছিল যে, এই বিয়ের ভবিষ্যৎ কি হবে, ঠিক তখনই একমাত্র নাতি জানায় যে এই সমস্ত ঘটনা রীতিমতো মজার ছলে করেছিল সে।

একে বলা হয় প্রাঙ্ক ভিডিও। প্রথমে সকলে কিছুটা অপ্রস্তুত হয়ে পড়লেও গোটা ঘটনার পর সকলেই হাসতে বাধ্য হয়। নাতি এবং নাতির বন্ধুকে সমাদরে ঘরে তোলা হয়।