মেলেনি সরকারী চাকুরীজীবী পাত্র! অবসাদে আত্মঘাতী তরুণী

15
মেলেনি সরকারী চাকুরীজীবী পাত্র! অবসাদে আত্মঘাতী তরুণী

মুর্শিদাবাদ জেলার কান্দির খড়গ্রাম এলাকার গুরুটিয়া গ্রামের বছর ২৬-র শিল্পী ঘোষের বিয়ের কথা বার্তা চলছিল বেশ কয়েকদিন ধরেই। কিন্তু একের পর এক পাত্র তাঁকে দেখতে এলেও, তাঁদের মধ্যে কিছুজনকে পছন্দ হলেও, পরিবারের ইচ্ছা ছিল সরকারী চাকুরীজীবী পাত্রের হাতেই মেয়েকে তুলে দেবে। কিন্তু এই করতে করতে বেশকিছু ভালো পাত্র হাতছাড়াও হয়ে যায়।

শিল্পী এরপরই অবসাদগ্রস্থ হয়ে পড়েন। অবশেষে বৃহস্পতিবার এক চূড়ান্ত সিদ্ধান্ত নেয় শিল্পী। বৃহস্পতিবার নিজেদের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় শিল্পী ঘোষ।

পরিবারের সদস্যরা শিল্পীকে ঝুলন্ত অবস্থায় দেখে তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শেষরক্ষা হয় না। ততক্ষণে অনেক দেরী হয়ে গিয়েছে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানিয়ে দেয়। পরিবার থেকে শুরু আশেপাশের সকলেই এই ঘটনায় কিছটা হতবাক হয়ে যায় এবং শোকের পাথর হয়ে গিয়েছেন।

একমাত্র মেয়ের বিয়ে না হওয়ার কারণে, এইভাবে আত্মঘাতী হওয়ার বিষয়টা তাঁরা কিছুতেই মেনে নিতে পারছেন না। মৃতদেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে খড়গ্রাম থানার পুলিশ। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্তও শুরু করে দিয়েছে।