দর্শকদের জন্য সুখবর! স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’

5
দর্শকদের জন্য সুখবর! স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’

পরিচালক রোহিত শেট্টির হাত ধরে আবার পর্দায় ফিরতে চলেছেন অক্ষয় কুমার। তার আগামী ছবি ‘সূর্যবংশী’। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অজয় দেবগণ, রণবীর সিং অভিনীত এই ছবিটি গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার কারণে ছবি মুক্তি সম্ভব হয়নি। তবে এবার অবশ্য দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে। মুক্তি পেতে চলেছে ‘সূর্যবংশী’। সম্ভবত স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তি পাবে এই ছবি।

রোহিত শেট্টি, অক্ষয় কুমার, রিলায়েন্স এন্টারটেনমেন্টের বক্তব‍্য, এই ছবিতে একটি দেশাত্মবোধক ভাব আছে। তাই স্বাধীনতা দিবসের থেকে ছবি মুক্তির আর কোনো ভালো সময় হতে পারেনা। ‘সূর্যবংশী’ ছবির শুটিং বহুদিন আগেই সারা হয়ে গিয়েছে। গত বছরের মার্চ মাসেই ছবি মুক্তির দিন ছিল। তবে করোনার দরুন আচমকা লকডাউন হওয়াতে সবকিছু ভেস্তে যায়।

পরিস্থিতি স্বাভাবিক হতেই ঠিক হয়েছিল যে চলতি বছরের এপ্রিল মাসে ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে। তবে ছবি মুক্তি আবারো পিছিয়ে যায় করোনার কারণে। এরপর ঠিক হয়েছিল চলতি বছরের দীপাবলীর সময় ছবিটি মুক্তি দেওয়া হবে। তবে করোনার দরুন অনিশ্চয়তার কারণে ছবির নির্মাতারা আর দীপাবলি পর্যন্ত অপেক্ষা করতে চান না। যে কারণে তারা স্বাধীনতা দিবসের প্রেক্ষাপটেই এই ছবিটি মুক্তি দিতে চাইছেন।

পরিস্থিতি স্বাভাবিক হলে কিছু প্রেক্ষাগৃহ খোলার অনুমোদন পাওয়া যেতে পারে বলে মনে করছেন হল মালিকরা। এই সুযোগকে কাজে লাগাতে চান ছবি নির্মাতারা। করোনা এবং লকডাউন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই ছবি মুক্তির দিন ঘোষণা করা হতে পারে বলে অনুমান করা হচ্ছে। আপাতত তাই অক্ষয় কুমারের নতুন ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।