সুবর্ণ সুযোগ! দু’কোটি টাকার লটারি জেতার সুযোগ দিচ্ছে বৃহত্তম তেল কোম্পানি ইন্ডিয়ান অয়েল

32
সুবর্ণ সুযোগ! দু'কোটি টাকার লটারি জেতার সুযোগ দিচ্ছে বৃহত্তম তেল কোম্পানি ইন্ডিয়ান অয়েল

পেট্রোল-ডিজেলের দাম যেভাবে ক্রমাগত বেড়েই চলেছে তাতে সাধারণ মানুষের পকেট গড়ের মাঠ হওয়ার জোগাড়। তবে এরই মাঝে যদি ডিজেলের বদলে দু’কোটি টাকার লটারি জিতে নেন, তাহলে কেমন হয়? দেশের বৃহত্তম তেল কোম্পানি ইন্ডিয়ান অয়েলের তরফ থেকে সম্প্রতি এরকমই একটি বিশেষ সুবর্ণ সুযোগের ঘোষণা করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে যে নির্দিষ্ট শর্ত মেনে যদি কেউ সংস্থা থেকে ডিজেল ভরেন তাহলেই তিনি পেয়ে যেতে পারেন ২ কোটি টাকা।

ইন্ডিয়ান অয়েল এর ওয়েবসাইটে জানানো হয়েছে জুলাই মাসের 31 তারিখ অবধি এই অফার চলবে। 31শে জুলাই রাত 12 টার পর বন্ধ হয়ে যাবে এই অফার। যারা এই অফারে অংশগ্রহণ করতে ইচ্ছুক তাদেরIndian Oil এর রিটেল আউটলেট থেকে একবারে ২৫ লিটার ডিজেল ভরে ফেলতে হবে। একটিমাত্র বিলেই গোটাটা ভরতে হবে বলে জানানো হয়েছে। 25 লিটার ডিজেল একেবারে ভরানোর পরে একটি নির্দিষ্ট নম্বরে ওই বিলের নম্বরটি SMS করে পাঠিয়ে দিতে হবে।

Indian Oil এর তরফ থেকে জানানো হয়েছে যে 77990033333 এই নম্বরে আপনাকে বিলের নম্বর এসএমএস করে পাঠিয়ে দিতে হবে। এরপর হবে লাকি ড্র। যেখান থেকে চারজন লাকি বিজেতাকে বেছে নেওয়া হবে। তারা প্রত্যেকেই পাবেন ২ কোটি টাকার লটারি। তাহলে আর দেরি কেন? দু’কোটি টাকা জেতার স্বপ্ন যদি দেখে থাকেন, তাহলে সেই স্বপ্ন পূরণ হওয়ার সময় এবং সুযোগ, দুটোই রয়েছে আপনার হাতে।

Indian Oil এর তরফ থেকে চালু করা এই অফারের নাম দেওয়া হয়েছে ‘ডিজেল ভরো, ইনাম জেতো’। 18 বছরের ঊর্ধ্বের যে কেউ এই অফারে অংশগ্রহণ করতে পারবেন। তাহলে এবার আর দেরি না করে ২৫ লিটার ডিজেল একই দিনে একটিমাত্র বিলে ভরে নিন, আর পেয়ে যান ২ কোটি টাকা জেতার সুবর্ণ সুযোগ।