মালদা শহরের জুবলি রোড এলাকায় সাত সকালে লক্ষাধিক টাকার সোনার অলংকার ছিনতাই

8
মালদা শহরের জুবলি রোড এলাকায় সাত সকালে লক্ষাধিক টাকার সোনার অলংকার ছিনতাই

মালদা, ২৯ অক্টোবর: এক বৃদ্ধাকে পুলিশ পরিচয় দিয়ে লক্ষাধিক টাকার সোনার অলংকার লুট করে পালানোর অভিযোগ উঠলো চার দুষ্কৃতীর বিরুদ্ধে। শুক্রবার সকাল সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদা শহরের জুবলি রোড এলাকায়। এই ঘটনার পর ওই মহিলার চিৎকার শুরু করতেই অভিযুক্ত দুষ্কৃতীরা এলাকা থেকে পালিয়ে যায় বলে অভিযোগ। ঘটনার পর আতঙ্কিত হয়ে পড়েছেন সুমিত্রাদেবী আগারওয়ালা নামে ওই বৃদ্ধা। তাঁর বাড়ি জুবলিরোডে।

পুলিশকে অভিযোগে ওই বৃদ্ধা জানিয়েছেন, মোটরবাইকে করে চার যুবক নিজেদের পুলিশকর্মী বলেই তাকে পরিচয় দেয়। সাতসকালে এত অলঙ্কার পরে কেন তিনি বাড়ি থেকে বেরিয়েছেন। এজন্য ছিনতাই ও খুন হয়ে যেতে পারেন, এমন ভয় দেখিয়ে তার শরীরে থাকা সোনার অলংকার গুলি অভিযুক্তরা খুলে ফেলান।

এরপর সোনার অলংকারগুলি  তার কাছ থেকে নিয়ে চম্পট দেয়। ওই মহিলার  হাতের একজোড়া তিন ভরি সোনার চুর, আড়াই ভরি গলায় সোনার মালা, দুটি সোনার আংটি সহ লক্ষাধিক টাকার অলংকার দুষ্কৃতীরা পুলিশ পরিচয় দিয়ে লুট করেছে বলে অভিযোগ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে এদিন সকালে ওই মহিলা বাড়ি থেকে সামনেই এক গোয়ালার কাছে দুধ আনতে যাচ্ছিলেন। সেই সময় দুটি মোটরবইকে চারজন অচেনা যুবক ওই বৃদ্ধার সামনে এসে দাঁড়ায়। তারপরেই এই অলংকার গুলি নিয়ে এলাকা থেকে চম্পট দেয়। পুলিশ তদন্ত শুরু করেছে।