সাপকে রাখি পড়াতে গিয়ে সাপের কামড়ে মৃত্যু হল সর্প বিশারদের! ভাইরাল ভিডিও

36
সাপকে রাখি পড়াতে গিয়ে সাপের কামড়ে মৃত্যু হল সর্প বিশারদের! ভাইরাল ভিডিও

রাখি উৎসবের দিন সাপকে রাখি পড়াতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক সাপুড়ে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বিহারের সারং জেলায়। ওই জেলার বাসিন্দা মনমোহন একজন সর্পপ্রেমী হিসেবেই পরিচিত। গ্রামের কোনো বাড়িতে সাপ বের হলে তিনি আগে খবর পান। গ্রামের সকলে তাকে সর্প বিশারদ হিসেবেই মানেন। তিনি সাপ ধরে জঙ্গলে ছেড়ে দিয়ে আসেন।

কখনো কখনো আবার বিষধর সাপ নিয়ে খেলাও দেখাতেন তিনি। তবে রাখি উৎসবের দিন ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। রাখি উৎসবের দিন রাখি পড়ার জন্য তিনি গিয়েছিলেন তার বোনের বাড়িতে। সেখানে খেয়ালের বশে তিনি দুটি বিষধর সাপকে রাখি পড়াতে যান। তার মধ্য থেকে একটি সাপ তাকে কামড়ে দেয়। তবে সাপে কামড়ানোর পরেও তিনি সর্তকতা অবলম্বন করেননি।

আসলে তার বিশ্বাস ছিল তিনি মন্ত্রতন্ত্রের বলে সাপের বিষ নামাতে পারেন। আর সেই বিশ্বাসের বলেই কার্যত মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। আজও গ্রাম বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ বিজ্ঞানে নয়, কুসংস্কারে বিশ্বাস করেন। যার ফলে তাদের মধ্যে অনেকেই মর্মান্তিক মৃত্যুর মুখে পতিত হন। মনমোহনের ক্ষেত্রেও তেমনটাই ঘটেছে। ভয়ঙ্কর সেই ভিডিওটি ভাইরাল হয়েছেন নেট দুনিয়ায়। ভাইরাল ভিডিওটি দেখুন এই প্রতিবেদন মারফত।