বিরোধী শিবিরকে কটাক্ষ করতে গিয়ে বিএসএফকে চোর বলে কটাক্ষ! বিপাকে ফিরহাদ হাকিম

23
বিরোধী শিবিরকে কটাক্ষ করতে গিয়ে বিএসএফকে চোর বলে কটাক্ষ! বিপাকে ফিরহাদ হাকিম

চলতি মাসের 30 তারিখে রাজ্যের চারটি কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে। এমতাবস্থায় এই চার কেন্দ্রে জয় হাসিল করার জন্য বদ্ধপরিকর তৃণমূল। রবিবার কোচবিহারের দিনহাটায় তৃণমূল প্রার্থী উদয়ন গুহর হয়ে প্রচারে গিয়েছিলেন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। সেখানে গিয়ে তিনি বিজেপিকে কটাক্ষ করতে গিয়ে বিএসএফকে কেন্দ্র করে অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেন।

দিনহাটার প্রচার সভায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি সাংসদ নিশীথ প্রামানিককে অনুপ্রবেশকারী বলে কটাক্ষ করেন ফিরহাদ হাকিম। এরপর তিনি নিজের বক্তব্য মারফত সীমান্ত রক্ষা বাহিনী বিএসএফকে চোর বলে আক্রমণ করেন। তিনি দাবি করেন নিশীথ প্রামানিক নিজেকে বাঁচাতে নরেন্দ্র মোদির পায়ে গড়াগড়ি খাচ্ছেন। প্রধানমন্ত্রী গোটা দেশ বিক্রি করে দিয়েছেন।

এর পরেই তিনি বলেন নিশীথ প্রামানিক বলছেন বিএসএফ সীমান্তে আরো বেশি এলাকাজুড়ে পাহারা দেবে। তবে বিএসএফ তো চোর! তাই তারা এবার আরো বেশি এলাকা জুড়ে চুরি করবে। যারা সীমান্ত পাহারা দিচ্ছেন সেই জওয়ানদের নিয়ে এমন কুমন্তব্য করার পরিপ্রেক্ষিতে বিতর্কে জড়িয়ে পড়েছেন ফিরহাদ হাকিম। ‌

ফিরহাদ হাকিম আরো বলেছেন, “আগে মায়েরা বলতেন বেটা শো যা, নেহি তো গব্বর আয়েগা, এখন মায়েরা বলেন মোদি আ জায়েগা”! তবে বিরোধী বিজেপি শিবিরকে কটাক্ষ করতে গিয়ে সরাসরি বিএসএফকে তিনি যেভাবে চোর বলে অপবাদ দিয়েছেন তার পরিপ্রেক্ষিতে তাকে ঘিরে ফের বিতর্ক শুরু হয়েছে।