সাক্ষাৎকার নিতে গিয়ে নীরাজের প্রতি অশালীন আচরণ! মালিশকা মেন্ডনসার প্রতি ক্ষুব্ধ নেটিজেনরা

13
সাক্ষাৎকার নিতে গিয়ে নীরাজের প্রতি অশালীন আচরণ! মালিশকা মেন্ডনসার প্রতি ক্ষুব্ধ নেটিজেনরা

টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রোয়িং ইভেন্টে অংশগ্রহণ করে সোনা জিতে ভারতের সোনার ছেলে হয়ে উঠেছেন নীরাজ চোপরা। সারা দেশজুড়ে তাকে নিয়ে মাতামাতি চলছে। তার সাক্ষাৎকার পাওয়ার জন্য সংবাদ মাধ্যমগুলি মুখিয়েই আছে। জনপ্রিয় রেডিও জকি মালিশকা মেন্ডনসাও নীরাজের সঙ্গে কথা বলার জন্য উৎসাহিত ছিলেন। তবে তাকে বিশেষভাবে সম্মান এবং অভ্যর্থনা জানাতে গিয়ে রীতিমতো সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে।

সম্প্রতি জুম ভিডিও কলিংয়ে নীরাজের একটি সাক্ষাৎকার নিতে গিয়েছিলেন মালিশকা মেন্ডনসা এবং তার সহকর্মীরা। সেই সাক্ষাৎকার এর একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের দাবি, এই সাক্ষাৎকার নিতে গিয়ে কার্যত নীরাজের প্রতি অশালীন আচরণ করেছেন মালিশকা এবং তার স্টুডিওর অন্যান্য মহিলারা।

ভিডিওতে দেখা যাচ্ছে, ল্যাপটপে নীরাজের মুখ ভেসে উঠেছে। আর এই প্রান্ত থেকে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচছেন মহিলারা। নেটিজেনদের প্রশ্ন, যদি এখানে নীরাজের জায়গাতে কোনো মহিলা বসে থাকতেন এবং তার সামনে পুরুষরা এভাবে নাচানাচি করতেন তাহলে তো এতক্ষণে নীতি পুলিশের ভিড় লেগে যেত। তবে এক্ষেত্রে তো তেমন টা হচ্ছে না। এই নিয়ে বিস্তর সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে মালিশকাকে। যদিও তিনি এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি।