হারিয়ে গেছে গ্ল্যামার, চেনা ছন্দে ফিরতে মরিয়া চেষ্টা করছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

24
হারিয়ে গেছে গ্ল্যামার, চেনা ছন্দে ফিরতে মরিয়া চেষ্টা করছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

লাইফ ওকে খ্যাত মহাদেব সিরিয়ালের পার্বতী ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল পূজা বন্দ্যোপাধ্যায় কে। সদ্য মা হয়েছেন টলিউড গ্ল্যামারাস এই অভিনেত্রী। লকডাউন হওয়ার বেশ কিছুদিন আগে তিনি অভিনয় করেছিলেন মা বৈষ্ণ দেবি সিরিয়ালে। কিন্তু হঠাৎ তিনি জানিয়ে দেন যে, তিনি আর অভিনয় করবেন না। কিছুদিনের জন্য তার বিরতি চাই।

আর কয়েকদিন পর সুসংবাদ পাওয়া গেলো যে, খুব শীঘ্র তিনি মা হতে চলেছেন। সকলেই প্রথমে অবাক হয়ে যান এই কথা শুনে। কারণ পূজার বন্দ্যোপাধ্যায়ের এখনো বিবাহ হয়নি। ২০১৭ র ১৬ আগস্ট তাদের এংগেজমেন্ট হয়েছিল। চলতি বছরে তাদের সামাজিক বিবাহ হবার কথা ছিল। কিন্তু করোনার জন্য তা পিছিয়ে যায়। বিয়ের জন্য জমানো সব টাকা নাকি তারা ত্রাণ ক্ষেত্রে খরচ করে দিয়েছেন, তাহলে বিয়ে কবে হবে?

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে পূজা বন্দ্যোপাধ্যায় বলেছেন,”আমি যখন ছোট ছিলাম, আমার অভিযোগ ছিল, আমি আমার বাবা মায়ের বিয়ে দেখতে পেলাম না। আমি চাইনা আমার সন্তানের এরকম করে অভিযোগ হোক”। সন্তানের উপস্থিতিতেই তিনি নাকি বিয়ে করবেন তার স্বামীকে। যদিও পুত্র সন্তানের মুখ এখনো তিনি ক্যামেরায় প্রকাশ করেননি। কিছু ছবি পোস্ট করেছেন ঠিকই, কিন্তু তাতে সন্তানের মুখ অস্পষ্ট রেখেছেন।

তবে সন্তানের জন্ম দেওয়ার পর যে ক’টি ছবি সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেছেন, তা দেখে নেটিজেনদের বক্তব্য, মা হবার পর পূজা বন্দ্যোপাধ্যায়ের গ্ল্যামার কোথাও যেন হারিয়ে গেছে। অনেকেই আবার বলছেন যে, মা হবার পর একটু মোটা হয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। প্রেগনেন্সির সময় পূজার তার বেবি বাম্প এর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর তা ব্যাপক আকারে ভাইরাল হয়েছিল। কিন্তু এখন তিনি যে ছবিগুলো পোস্ট করছেন, তা সেই ভাবে আর ভাইরাল হচ্ছেনা।

একসময় তার জীবন নিয়ে যেভাবে হইচই হয়েছিল সোশ্যাল মিডিয়াতে, সেই জনপ্রিয়তা যেন কোথাও কমে গেছে। কিন্তু কিছুতেই থেমে যেতে চাইছে না অভিনেত্রী। চেনা ছন্দে ফিরে আসার জন্য নানা চেষ্টা করে যাচ্ছেন তিনি। ফটোশুটে র ইঁদুর দৌড়ে নাম লিখিয়ে অন্য সকলের মত তিনিও চাইছেন ছুটতে।