কেবলমাত্র ভালো মন্দ খাওয়ার জন্যই ডেটিংয়ে যান মেয়েরা! এমনটাই জানা গেল সমীক্ষায়

32
কেবলমাত্র ভালো মন্দ খাওয়ার জন্যই ডেটিংয়ে যান মেয়েরা! এমনটাই জানা গেল সমীক্ষায়

আপনি কি প্রেম করছেন? ফোনে নিশ্চয়ই কথা চলছে অনেকদিন ধরে। এবার ডেটিংয়ে যাবেন বলে মনে করছেন। আপনার সঙ্গিনী টিও নিশ্চয়ই রাজি হয়ে গেছে এত দিনে। আপনার মধ্যে বেশ গদগদ ভাব দেখা যাচ্ছে। আপনি নতুন সম্পর্কটি নিয়ে বেশ সিরিয়াস এবং খুব তাড়াতাড়ি একটি সাহসী পদক্ষেপ নিতে চলেছেন।

কিন্তু দাঁড়ান, আপনার সঙ্গিনী আপনাকে ভালোবেসেই আপনার সঙ্গে দেখা করতে আসছেন সেই বিষয়ে কি করে নিশ্চিত হবেন আপনি। সম্প্রতি আমেরিকার ক্যালিফোর্নিয়া আজুসা প্যাসিফিক বিশ্ববিদ্যালয় এবং ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া একটি গবেষণা করে জেনেছেন যে, প্রত্যেক ৪ জন মহিলার মধ্যে একজন মহিলা শুধুমাত্র ভালো মন্দ খেতে পাবার জন্য ডেটিংয়ে যান।

ভালোবাসার সম্পর্ক নিয়ে তারা একটু চিন্তিত হন না। এই বিষয় নিয়ে তাদের মধ্যে কোন হীনমন্যতা ও কাজ করে না। এই ব্যাপারটিকে খুব স্বাধারণ ভাবেই দেখেন তিনি বা তারা। এই গবেষণা স্বাভাবিকভাবেই জনসাধারণের মধ্যে এটি ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়াতেও হয়েছে তুমুল আলোচনা। তাই কোন মেয়ের সঙ্গে ডেটিংয়ে যাওয়ার আগে ভালোমতো ভেবে নিন যে, আপনার প্রতি তার কোন টান কাজ করে কিনা। নাকি শুধু মাত্র আপনার গেটের টাকা খরচ পড়ানোর জন্য আপনার সঙ্গে ডেটিংয়ে যাওয়ার জন্য রাজি হয়েছে সে।