বয়ফ্রেন্ডকে সঙ্গে না আনলে কলেজে ঢুকতে পারবেন না মেয়েরা!

8
বয়ফ্রেন্ডকে সঙ্গে না আনলে কলেজে ঢুকতে পারবেন না মেয়েরা!

প্রেমিক-প্রেমিকাদের কাছে একটি বিশেষ দিন ১৪ ফেব্রুয়ারি। প্রেম দিবস উদযাপনের জন্য বিভিন্ন উপায় নিয়ে থাকেন যুগলরা। কিন্তু যুগল না হলে কলেজে ঢোকা যাবে না ভ্যালেন্টাইন দিবসে।

ওড়িশার জগতসিংপুরের কলেজে সম্প্রতি এ রকম ঘটনা ঘিরেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে । সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে ছড়িয়ে পড়ে কলেজ চত্বর ও সোশ্যাল মিডিয়ায়। সেই নোটিসে লেখা হয়েছে, বয়ফ্রেন্ডকে সঙ্গে না আনলে কলেজে ঢুকতে পারবেন না মেয়েরা। ১৪ ফেব্রুয়ারির জন্যই এই নিয়ম বলবৎ করা হয়েছে বলেও জানানো হয়েছে।

সেখানে বলা হয়েছে, নিরাপত্তাজনিত কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই ১৪ ফেব্রুয়ারি কলেজে আসতে গেলে বয়ফ্রেন্ড জোটানোর নিদানও দেওয়া হয়েছে কলেজের নামে প্রকাশিত ওই বিজ্ঞপ্তিতে। যা ঘিরে ছড়িয়েছে বিতর্ক। জানা গিয়েছে, ওড়িশাপ জগতসিংপুরে রয়েছে এসভিএম কলেজ।

স্বশাসিত কলেজর বিজ্ঞপ্তিতে লেখা হয়েছিল, ১৪ তারিখের মধ্যে সমস্ত মেয়ের অন্তত এক জন বয়ফ্রেন্ড থাকা বাধ্যতামূলক। বয়ফ্রেন্ড ছাড়া কলেজে ঢোকা যাবে না। নিরাপত্তার কারণেই এই সিদ্ধান্ত। সিঙ্গল মেয়েদের ওইদিন কলেজে ঢুকতে দেওয়া হবে না। মেয়েদের তাঁদের বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তত একটি ছবি দেখাতে হবে। ভালবাসা ছড়িয়ে দিন।