বিশ্বের সব থেকে দামী পান! জানুন দাম কত?

11
বিশ্বের সব থেকে দামী পান! জানুন দাম কত?

নাগপুরের এক ব্যক্তি সবচেয়ে দামি পান তৈরি করে সকলকে চমকে দিয়েছেন। বলা হচ্ছে, এই পান সম্ভবত বিশ্বের সবথেকে দামি পান। এর রেসিপি দেখলে যে কেউ চমকে উঠবে। কারণ এতে এমন সব উপকরণ ব্যাবহার করা হয়েছে তার নামই হয়তো অনেকে জানে না।

এমনকি সেই পানে ব্যবহার করা হয়েছে এডিবেল গোল্ড, এডিবেল সিলভার অর্থাৎ যে সোনা এবং রুপো খাওয়া যায়। এমন এক অদ্ভুত পানের ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই চমকে উঠেছে এমন এক পান দেখে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই পানের ভিডিয়ো শেয়ার করা হয়েছে ফেসবুকে।

ভাইরাল হওয়া সেই পানের ভিডিয়ো @Hmm নামের ফেসবুকের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, প্রথমেই এক ব্যক্তি সেই পান ক্রয় করার জন্য তার কার্ড এগিয়ে দিচ্ছেন। তিনি 1 লাখ টাকা দিয়ে সেই পান ক্রয় করেন। এরপর নাগপুরের সেই দোকানের বিক্রেতা শুরু করেন দামি পান বানানোর কাজ।

তিনি মুখে বলতে বলতে দেওয়া শুরু করেন বিভিন্ন ধরনের উপকরণ। সেই পানে এত কিছু দেওয়া হতে থাকে যে পানে আর ফাঁকা কোনও জায়গা থাকে না। কিন্তু, উপকরন দেওয়া যেন কিছুতেই শেষ হয় না। সেই পানে এত কিছু উপকরণ ব্যবহার করা হয়, যার নাম অনেকেই জানে না। সবার শেষে সেই পানে দেওয়া হয় এডিবেল গোল্ড অর্থাৎ যে সোনা খাওয়া যায়। এখানেই শেষ নয়, এরপর সেই পানে দেওয়া হয় এডিবেল সিলভার অর্থাৎ যে রুপো খাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই পান।