বিনামূল্যে পেতে পারেন 50 লিটার পেট্রোল-ডিজেল! জানুন বিস্তারিত

6
বিনামূল্যে পেতে পারেন 50 লিটার পেট্রোল-ডিজেল! জানুন বিস্তারিত

বর্তমান দুর্মূল্যের বাজারে পেট্রল ডিজেল ফ্রিতে পাওয়ার আশা এক প্রকার দুরাশার মত। প্রায় প্রত্যেক রাজ্যের পেট্রোল-ডিজেলের দাম সেঞ্চুরি ছাড়িয়ে গিয়েছে। ক্রমশ দাম বৃদ্ধিতে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে। এমতাবস্থায় যদি একেবারে 50 লিটার পেট্রোল ডিজেল বিনামূল্যে পেতে চান তাহলে তার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ।

ইন্ডিয়ান অয়েল এইচডিএফসি ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে বড় সঞ্চয় করতে পারেন গ্রাহক। ফুয়েল পয়েন্টের আকারে এই পয়েন্ট জমা করতে হবে। ইন্ডিয়ান অয়েল পেট্রোল পাম্পে এই কার্ডের মাধ্যমে অর্থ প্রদান করলে 5 পার্সেন্ট ফুয়েল পয়েন্ট পাবেন। এগুলি যোগ করে বছরে 50 লিটার পর্যন্ত জ্বালানি পাওয়া যেতে পারে।

এই কার্ডের মাধ্যমে জ্বালানি কেনার সময় ফুয়েল পয়েন্ট আকারে 5 শতাংশ অর্থ ফেরত পাবেন। প্রথম ছয় মাসের জন্য প্রতিমাসে 50 পয়েন্ট পেতে পারেন। ছয় মাস পরে সর্বোচ্চ 150 পয়েন্ট অর্জন করতে পারবেন। এইভাবে এই বিভাগে প্রতি মাসে সর্বাধিক 100 পয়েন্ট পাওয়া যেতে পারে।

অন্যান্য বিভাগের 150 টাকা খরচ করলে একটি ফুয়েল পয়েন্ট পাওয়া যাবে। এই কার্ড ব্যবহার করে 400 টাকার জ্বালানি কিনলে 1% জ্বালানির অতিরিক্ত চার্জ দিতে হবে না। বিলিংয়ের সর্বাধিক 250 টাকার অতিরিক্ত চার্জ মকুব হয়ে যেতে পারে। এই কার্ডের যোগদান এবং রিনুয়াল ফি 500 টাকা। এই ক্রেডিট কার্ড নিতে চাইলে এইচডিএফসি ব্যাংকের ওয়েবসাইটে আবেদন করা যেতে পারে বা নিকটবর্তী ব্যাংকের শাখায় যাওয়া যেতে পারে।