পুরভোটের জন্য কোমর বেঁধে নামছে গেরুয়া শিবির! গঠন করলো কমিটি

13
পুরভোটের জন্য কোমর বেঁধে নামছে গেরুয়া শিবির! গঠন করলো কমিটি

একুশের বিধানসভা নির্বাচন শেষ। রাজ্যের নজর এখন উপনির্বাচন এবং পুরভোটের উপর। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে কবে সেই নির্বাচন হবে তা এখনও স্থির হয়নি। একুশের বিধানসভা নির্বাচনে হেরেছে বিজেপি শিবির। তাই আসন্ন পুরভোটের জন্য এখন থেকেই কোমর বেঁধে নামছে গেরুয়া শিবির। আসানসোলের পুরভোটের প্রচারের জন্য ২১ জনের একটি কমিটি গঠন করা হয়েছে বিজেপির তরফ থেকে। আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় হয়েছেন সেই কমিটির প্রধান।

জিতেন্দ্র তিওয়ারি, কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দার, অগ্নিমিত্রা পল, লক্ষ্মণ ঘোড়ুই, প্রাক্তন কাউন্সিলর শিবরাম বর্মণ, শ্রীদীপ চক্রবর্তী, বাপ্পা চট্টোপাধ্যায় এবং কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের মতো সদস্যরা এই কমিটিতে স্থান পেয়েছেন। কমিটি গঠনের জন্য বিজেপির তরফ থেকে একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। এই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়কে অবশ্য এই বৈঠকে দেখা যায়নি। সে সম্পর্কে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষকে জানানো হয়, সম্ভবত তিনি কোনো কাজে জড়িত থাকার কারণে এই বৈঠকে উপস্থিত হতে পারেননি। প্রসঙ্গত, কেন্দ্রীয় মন্ত্রী পদ হারানোর পর থেকেই বাবুল সুপ্রিয় কার্যত যেন রাজনীতি এড়িয়ে চলছেন। রাজ্য রাজনীতি স্তরে বাবুল সুপ্রিয়কে নিয়ে বহু জল্পনার উদ্রেক হচ্ছে। তবে আসানসোলের সাংসদ অবশ্য সমস্ত জল্পনা উড়িয়ে দিচ্ছেন।

বাবুল সুপ্রিয়র দলবদলের যে সম্ভাবনা দেখা যাচ্ছে তা ধুলিস্যাৎ করে দিয়েছেন তিনি নিজেই। সমালোচনার মুখে পড়ে তিনি বলেন, যাকে নিয়ে রাজনীতিতে অনেক গুজব রটছে। তবে দয়া করে সেই গুজব যেন কেউ কান না দেন। তার কাজ দিয়েই যেন তাকে বিচার করা হয়। গুজব দিয়ে নয়। সমালোচনাকারীদের কাছে এই আবেদন রেখেছেন তিনি।