জিওর দুর্দান্ত অফার, ৫৯৮ টাকার রিচার্জে মিলবে ডিজনি হটস্টার প্ল্যাটফর্মের বিনামূল্যে সাবস্ক্রিপশন

10
জিওর দুর্দান্ত অফার, ৫৯৮ টাকার রিচার্জে মিলবে ডিজনি হটস্টার প্ল্যাটফর্মের বিনামূল্যে সাবস্ক্রিপশন

এবারের আই পি এল অন্যবারের থেকে অনেকটাই আলাদা। আর সেটা যে কেনো, তা আর স্পষ্ট করে বলার কিছুই নেই। কারণ এবার করোনার কারণে ১৩ তম আই পি এলের আসর ভারতে না বসে বসেছে দুবাইয়ে। আর সেখানেই একেবারে দারুণ ঝকমকে ব্যাপার। কিন্তু মাঠের থেকে সেই খেলার সাক্ষী এবার কেউ থাকতে পারবে না। সেই কারণেই টিভির স্ক্রিন ও মোবাইল স্ক্রিনই ভরসা।

এবার এই সুযোগকে কাজে লাগিয়েই জিও নিয়ে আসল দারুণ এক অফার। যার ফলে এবার উপকৃত হতে চলেছে জিওর গ্রাহকেরা। কারণ এই সুযোগে এবার বিনামূল্যেই দেখা যাবে আই পি এল, কিন্তু কিভাবে? সেটাই জেনে নেওয়া যাক।

জিও এবার তাদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, যেটার মূল্য রাখা হয়েছে ৫৯৮ টাকা, আর সেটা রিচার্জ করলেই পেয়ে যাবে ডিজনি হটস্টার প্ল্যাটফর্মের বিনামূল্যে সাবস্ক্রিপশন। আর যেটার ফলেই এবার সহজেই মোবাইলের স্ক্রিনে দেখতে পারবেন আই পি এল ম্যাচটি। এখানেই শেষ না কিন্তু। এই প্যাক ভরালেই পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি ডেটা, সাথে অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য ২০০০ মিনিট, দৈনিক ১০০ এস এম এস, এদিকে জিও টু জিও কল ফ্রি। প্যাকটির বৈধতা ৫৬ দিনের।

এদিকে আবার ৭৭৭ টাকার একটি প্যাক এনেছে জিও যেখানেও আপনি পেয়ে যাবেন ডিজনি হটস্টারের সাবস্ক্রিপশন। এই প্যাকে দৈনিক পাওয়া যাবে ১.৫ জিবি ডেটা, সাথে দৈনিক ১০০ এস এম এস ও ৩০০০ মিনিটের সুবিধা, তবে এই প্যাকের বৈধ্যতা ৮৪ দিন। এই সব প্যাক বাদেও যদি আপনি ডিজনি হটস্টারের সাবস্ক্রিপশন ছাড়া প্যাক নিতে চান, তাও পাবেন ৪০১ ও ২৫৯৯ টাকার। যেখানে ২৫৯৯ টাকায় দৈনিক ২ জিবি ডেটা, এর বৈধতা টানা ১ বছর বা ৩৬৫ দিন। এদিকে ৪০১ টাকার প্যাকে দৈনিক ৩ জিবি করে ডেটা, দৈনিক ১০০ এস এম এস,১০০০ মিনিটের কলের সুবিধা, জিও টু জিও ফ্রি। তবে এর সাথে এক্সট্রা পাওয়া যাবে ৬ জিবি ডেটা যার বৈধতা ২৮ দিন।