আরো একবার স্বল্পপোশাকে ‘মেরে সাইয়া সুপারস্টার’ গানের তালে তুমুল নাচ জর্জিয়া আদ্ভানির, ভাইরাল ভিডিও

19
আরো একবার স্বল্পপোশাকে 'মেরে সাইয়া সুপারস্টার' গানের তালে তুমুল নাচ জর্জিয়া আদ্ভানির, ভাইরাল ভিডিও

জর্জিয়া আদ্ভানি, বর্তমানে আরবাজ খানের প্রেমিকা। যিনি সম্প্রতি মালাইকা আরোরার জায়গা করে নিয়েছেন সগর্বে। যাকে সালমান খান সহ বাড়ির সকলেই সাদরে গ্রহণ করেছেন। সে জর্জিয়া খান পরিবারের দৌলতে আমাদের সকলের মনে জায়গা করে নিয়েছেন। মাঝে মাঝেই তার ছবি এবং ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে। সেই সমস্ত ভিডিও আমাদের মনোরঞ্জন করে।

বিদেশি এই মডেল দেখতে কিন্তু অতীব সুন্দর। মানতেই হবে যে, আরবাজ খানের নারীভাগ্য কিন্তু খুবই ভালো। আগে ছিলেন মালাইকা আরোরা এখন হলেন জর্জিয়া। একাধিক পার্টিতে জর্জিয়া সঙ্গে দেখা যায় আরবাজ খানকে। খুব সম্ভবত পরের বছরের মধ্যেই চার হাত এক হয়ে যাবে তাদের।

কিছুদিন আগে উটের পিঠে বসে একটি ভিডিও পোস্ট করেছিলেন জর্জিয়া। অতীব স্বল্পপোশাকে ধরা দিয়েছিলেন তিনি। অনেকেই ইতিবাচক নেতিবাচক মন্তব্য করেছিলেন সেই ভিডিওতে। সম্প্রতি একটি নাচের ভিডিও পোস্ট করলেন জর্জিয়া। ভিডিওতে আরো একবার স্বল্পপোশাকে তিনি ধরা দিলেন। মেরে সাইয়া সুপারস্টার, গানের তালে তালে নাচ করতে দেখা গেল তাকে।

জর্জিয়ার সঙ্গে নাচে যোগ দিয়েছেন আরো একজন নৃত্যশিল্পী। এই নাচেও জর্জিয়ার বাটারফ্লাই ট্যাটু স্পষ্ট দেখা যাচ্ছে। নাচ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, বিশেষভাবে প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্য শিল্পী হলেন জর্জিয়া। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের আকারে ভাইরাল হয়েছে। সকলেই প্রশংসা করেছেন মডেল-অভিনেত্রীর এই নাচের।