২০০ টাকার কমেতেও দিনে ২ জিবি করে ডেটা ২ মাসের জন্য দিচ্ছে জিও

30
২০০ টাকার কমেতেও দিনে ২ জিবি করে ডেটা ২ মাসের জন্য দিচ্ছে জিও

রিলায়েন্স জিওর বেশ কিছু সস্তার প্ল্যান যে মার্কেটে রয়েছে তা আমাদের কারোর কাছেই অজানা নয়। কিন্তু নির্দিষ্ট কিছু প্ল্যানেই বারবার রিচার্জ করায় বাকি গুলির বিষয়ে সেভাবে খোঁজ নেওয়া সম্ভব হয়ে ওঠে না। এমনই এক প্ল্যানের বিষয়ে আজ জানাব আপনাদের। ২০০ টাকারও কমে পাওয়া যাবে ২ মাসের জন্য দিনে ২ জিবি করে ডেটা। কী বিশ্বাস হচ্ছে না? আজ্ঞে হ্যাঁ। মাত্র ১৮৫ টাকার এই প্ল্যানেই পাবেন এমন দুর্দান্ত সুযোগ।

তবে সেক্ষেত্রে শর্ত একটাই। এই রিচার্জ প্ল্যান শুধুমাত্র JioPhone-এর জন্য। শুধু তাই নয়। এই প্ল্যান বর্তমানে বাই-ওয়ান-গেট-ওয়ান-ফ্রি অফারের আওতাধীন। অর্থাৎ, একবার রিচার্জ করলেই সমপরিমাণ টাকার আরও একটি রিচার্জ করেছেন বলে ধরবে জিও। অর্থাৎ একটার দামেই ডবল সুবিধা। আসুন জেনে নেওয়া যাকJio ফোনের এই প্ল্যানের বিষয়ে ..।

Reliance JioPhone-এর ১৮৫ টাকার প্ল্যান :

রিলায়েন্স জিওফোনের ১৮৫ টাকার প্ল্যানের মেয়াদ সাধারণত থাকে ২৮ দিন। তবে দ্বিগুণ অফারের আওতায় বর্তমানে ৫৬ দিনের মেয়াদ পাবেন। এই প্ল্যানে প্রতিদিন ২ GB করে ডেটা পাবেন। অর্থাৎ, ৫৬ দিনে ব্যবহারকারীরা মোট ১১২ জিবি ডেটা পেয়ে যাবেন।

এছাড়া যে কোনও নেটওয়ার্কে ফ্রি কলিংয়ের সুবিধাও পাবেন। পাশাপাশি দিনে ১০০টি এসএমএস পাঠানোরও সুবিধা থাকবে। Jio-র বিভিন্ন অ্যাপস-এর সাবস্ক্রিপশনও এই প্ল্যানে পাবেন।