দুর্মূল্যের বাজারে দুশো টাকার নিচে রিচার্জ প্ল্যান আনলো জিও

15
দুর্মূল্যের বাজারে দুশো টাকার নিচে রিচার্জ প্ল্যান আনলো জিও

এক লাফে রিচার্জ প্ল্যানের দাম অনেকটাই বাড়িয়ে দিয়েছে ভারতের টেলিকম সংস্থাগুলি। বর্তমান দুর্মূল্যের বাজারে সাধারণ মানুষের পকেটে টান ধরিয়ে দিয়েছে টেলিকম সংস্থাগুলি। তবে এরই মাঝে ধামাকা প্ল্যান নিয়ে এলো মুকেশ আম্বানির জিও কোম্পানি। দুশো টাকার নিচে রিচার্জ প্ল্যান আনলো জিও। তবে যারা জিও ফোন ব্যবহার করবেন তাদের ক্ষেত্রেই রিচার্জ প্ল্যান প্রযোজ্য হবে।

all-in-one প্ল্যান চালু করেছে জিও। 152 টাকা রিচার্জ করলে গ্রাহক আনলিমিটেড কলের সঙ্গে 300 টি এসএমএস করার সুবিধা পাবেন। সঙ্গে দৈনিক 0.5 জিবি ডেটা এবং জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। এর বৈধতা থাকবে 28 দিনের জন্য। উল্লেখ্য এর আগে জিও ফোনের অল ইন ওয়ান প্ল্যানের দাম ছিল 155 টাকা। বর্তমানে তা বাড়িয়ে 186 টাকা করা হয়েছে। সেখানে দৈনিক 1 জিবি করে নেট, আনলিমিটেড ভয়েস কল, জিও অ্যাপের বিনামূল্যে অ্যাক্সেসের সুবিধার সঙ্গে 100 টা এসএমএস করার সুবিধা থাকছে।

186 টাকার প্ল্যানের দাম বাড়িয়ে 222 টাকা করা হয়েছে। সঙ্গে দৈনিক 50 টি করে এসএমএস, আনলিমিটেড ভয়েস কল এবং 336 দিনের জন্য 24 জিবি ডেটা পাওয়া যাবে। সঙ্গে জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন থাকছে। এছাড়া এর নিচে রয়েছে আরও দু’টি প্ল্যান। 75 টাকা এবং 125 টাকা।

75 টাকায় 100 এমবি ডেটার সঙ্গে 200 এমবি অতিরিক্ত ডেটা, 50 টি এসএমএস, আনলিমিটেড ভয়েস কল, জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন, সঙ্গে থাকছে 23 দিনের বৈধতা।