গ্রাহকদের সুবিধার্থে দু মাসের ফ্রি সার্ভিস দিচ্ছে জিও ফাইবার

17
গ্রাহকদের সুবিধার্থে দু মাসের ফ্রি সার্ভিস দিচ্ছে জিও ফাইবার

লকডাউন পর্বে এখন work-from-home এবং স্টাডি ফ্রম হোম ছাড়া গতি নেই আপামর ভারতবাসীর কাছে। ফলে বাড়িতে থেকে ইন্টারনেটের প্রতি মানুষের নির্ভরতা আরো অনেক বেড়েছে। বর্তমান পরিস্থিতিতে ব্রডব্যান্ডের চাহিদা বাড়ছে। এই বাজার ধরতে তাই চলে এসেছে জিও ফাইবার। কোনো রকম বাধা ছাড়াই যদি অনলাইনে পড়াশোনা করতে চান কিংবা ভিডিও স্ট্রিমিং করতে চান বা বাড়িতে বসে কাজ করতে চান, সে ক্ষেত্রে জিও ফাইবার আপনাকে বিশেষ সুবিধা দিতে চলেছে।

জিও ফাইবার নিতে চাইলে আপনি দু মাসের ফ্রি সার্ভিস পেয়ে যাবেন। তবে একসঙ্গে দুই মাসের ফ্রি সার্ভিস আপনি পাবেন না। Reliance JioFiber অফিসিয়াল ওয়েবসাইটে গেলে সেখানে 30 দিনের ফ্রি ট্রায়াল পরিষেবার অপশন দেওয়া থাকে। অর্থাৎ প্রথম এক মাস আপনি বিনামূল্যে হাই স্পিড ইন্টারনেট পাবেন। আপনার এই ফ্রি প্ল্যান যেই শেষ হয়ে যাবে, সঙ্গে সঙ্গে আপনাকে একটি পছন্দমত প্ল্যান কিনে নিতে হবে।

30 Mbps থেকে শুরু করে 1 Gbps পর্যন্ত ইন্টারনেটে প্ল্যান রয়েছে জিও ফাইবারে। JioFiber এর 30Mbps, 100Mbps, 150Mbps, 300Mbps, 500Mbps এবং 1Gbps – এই প্রতিটি প্ল্যানেই গ্রাহকদের সুপার ফাস্ট ইন্টারনেট অফার করা হয়েছে। যখনই প্রথম মাসের ফ্রি ট্রায়াল’ শেষ হয়ে যাওয়ার পর আপনি এই প্ল্যান গুলি মধ্য থেকে একটি প্ল্যান কিনে নেবেন তখন আবার এক মাসের জন্য ফ্রি প্ল্যানের সুবিধা পেয়ে যাবেন।

জিও ফাইবার ব্রডব্যান্ড ব্যবহার করলে আপনি প্রতিমাসে বিপুল পরিমাণ ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। একইসঙ্গে প্রথম মাসের ইন্টারনেট থাকবে সম্পূর্ণ ফ্রি। তারপর নির্দিষ্ট টাকা দিয়ে ব্রডব্যান্ড প্ল্যান কিনে নিলে হাই স্পিড ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি আরও এক মাসের জন্য ফ্রি ট্রায়াল’ পেয়ে যাবেন।