৬ টি নতুন জিও ফাইবার প্ল্যান নিয়ে এলো জিও কর্তৃপক্ষ

8
৬ টি নতুন জিও ফাইবার প্ল্যান নিয়ে এলো জিও কর্তৃপক্ষ

একসাথে ৬ টি ইন্টারনেট প্ল্যান জিও টেলিকম সংস্থার। জিও টেলিকম সংস্থায় কি বৈপ্লবিক পরিবর্তন এনেছে, তা আর নতুন করে বলার কিছুই নেই। ইতিমধ্যেই জিও ফাইবার জগতে নিজেদের আধিপত্য বিস্তার করা শুরু করেছে। গত কয়েক বছর ধরেই তাঁদের পরিকল্পনা চলছে। ইতিমধ্যেই তাঁর নমুনা দেখা গেছে। কারণ জিও তাঁদের নতুন জিও ফাইবার প্ল্যান বাজারে নিয়ে এসেছে। এই প্ল্যান গুলো সবাই সুবিধা মতো ব্যবহার করতে পারবে।

৩৯৯৯ টাকার প্ল্যানে রয়েছে ১০০০ এম বি পি এস স্পিডেআনলিমিটেড ইন্টারনেট যার সাথে থাকবে ১৪ টি এন্টারটেনমেন্ট আপ। থাওবে অ্যামাজন প্রাইম ও নেটফ্লিক্স।

১৮৯৯ টাকার প্ল্যানে থাকবে ৩০০ এম বি এসের ইন্টারনেট স্পিড। এখানেও রয়েছে ১৪ টি এন্টারটেনমেন্ট অ্যাপ দেখার সুযোগ । সাথে অ্যামাজন প্রাইম।

২৪৯৯ টাকায় যে প্ল্যান রয়েছে সেখানে ৫০০ এম পি এসের ইন্টারনেট পাওয়ার সুবিধা। সাথে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ দেখার সুযোগ পাবেন এবং আমাজন প্রাইম ও নেটফ্লিক্স বেসিক।

৯৯৯ টাকা : এতে গ্রাহকরা পাবেন ১৫০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট। এর সঙ্গে রয়েছে ১৪টি এন্টারটেনমেন্ট অ্যাপ দেখার সুযোগ পাবেন। সঙ্গে রয়েছে আমাজন প্রাইম।

৩৯৯ টাকা : এতে গ্রাহকরা পাবেন ৩০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট। ১০০ টাকা বাড়তি দিলে ৬ টি এন্টারটেনমেন্ট অ্যাপ ও ২০০ দিলে ১৪ টি।