১২৯ টাকার সব থেকে সস্তা প্রিপেড প্ল্যান নিয়ে হাজির জিও

34
১২৯ টাকার সব থেকে সস্তা প্রিপেড প্ল্যান নিয়ে হাজির জিও

দেশে এই মুহূর্তে সাধারণ মানুষের জন্য সবথেকে কম দামে প্রিপেইড পরিষেবা প্রদান করছে রিলায়েন্সের জিও কোম্পানি। গ্রাহকের সুবিধার্থে প্রায়শই সস্তায় উন্নত পরিষেবা যুক্ত নানা ধরনের প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয় জিও। এরমধ্যে থাকে আনলিমিটেড কলিং, হাই স্পিড ইন্টারনেট, ফ্রী মেসেজেস, জিও অ্যাপ গুলির ফ্রি অ্যাকসেস, ডিজনি প্লাস হটস্টারের পরিষেবা।

জিওর সব থেকে সস্তা প্রিপেড প্ল্যানটি হলো ১২৯ টাকার প্ল্যান। এই প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ। যেখানে, অনলাইন কলিং, অফলাইনে ১০০০ মিনিটের কল, ৩০০টি এসএমএস করার সুবিধা এবং ২৮ দিনের মেয়াদে ২ জিবি হাই স্পিড ডেটা প্রদান করা হয়। পাশাপাশি, জিও টিভি, জিও সিনেমার মতো অ্যাপ্লিকেশনগুলির ফ্রী অ্যাকসেস দেওয়া থাকে।

এরপরই রয়েছে ১৪৯ টাকার প্ল্যান। ২৪ দিনের মেয়াদে প্রতিদিন ১ জিবি করে হাই স্পিড ডেটা পাওয়া যাবে এই প্ল্যান থেকে। সাথে থাকছে, অনলাইন ফ্রী কলিং ফেসিলিটি, অফ নেট কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস করার সুবিধা এবং ৩০০ মিনিটের ফ্রি কলিং পরিষেবা। সাথে থাকছে জিওটিভি এবং জিওসিনেমার ফ্রী অ্যাকসেস। ১৯৯ টাকাতে ২৮ দিনের মেয়াদে প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে।

সাথে থাকছে, প্রতিদিন ১০০টি এসএমএস, ফ্রি অন নেট কলিং এবং ১০০০ মিনিট off-net কলিং এর সুবিধা। জিওর ২৪৯ টাকার প্রিপেড প্ল্যান থেকে প্রতিদিন ২ জিবি করে হাই স্পিড ইন্টারনেট মিলবে। অর্থাৎ, ২৮ দিনের মেয়াদে ৫৬ জিবি ডেটা মিলছে। সাথে থাকছে, অন-নেট ফ্রি কলিং, অফ নেট কলিংয়ের জন্য এক হাজার মিনিট, দৈনিক ১০০টি এসএমএস এবং জিও অ্যাপগুলির ফ্রী অ্যাকসেস।