নতুন টু মোবাইল টুর্নামেন্ট “কল অফ ডিউটি” নিয়ে আসছে গেমিং সংগঠন নোডউইন

8
নতুন টু মোবাইল টুর্নামেন্ট

দক্ষিণ এশিয়ার অন্যতম এবং বিখ্যাত বড় একটি গেমিং সংগঠন নোডউইন, দ্বারা ঘোষণা করা হয়েছে যে একটি নতুন টুর্নামেন্ট আনা হচ্ছে এবং যেটি খেললে লক্ষ টাকার থেকেও বেশি পুরস্কার জেতা যায়। নতুন টু মোবাইল টুর্নামেন্টের নাম হলো “কল অফ ডিউটি মোবাইল ইন্ডিয়া চ্যালেঞ্জ ২০২০”।

এই গেমিং সংগঠনটি থেকে জানানো হয়েছে যে, ফেসবুক এবং ইউটিউব এর মত সোশ্যাল মিডিয়া গুলোতে এই ম্যাচগুলোর স্ট্রিমিং চলবে।

যারা গেম খেলতে ভীষণ ভালোবাসে তারা এই ধরনের গেম কে মন থেকে স্বাগত জানিয়েছেন এবং এই গেমটা যাতে খুব ভালোমতো চারিদিকে ছড়িয়ে যায় সেই দিকেই চেষ্টা করে যাচ্ছেন গেমিং সংগঠন নোডউইন।

এই মোবাইল টুর্নামেন্টের সম্পর্কে স্যার ফাউন্ডার অক্ষত রাঠি বলেন যে, যারা গেম খেলতে ভীষণ ভালোবাসেন তাদের কাছে এটি বেশ জনপ্রিয় হয়ে যাবে বলেই মনে করা হচ্ছে।

গেমটি খেলার জন্য প্রথমে আপনাকে রেজিস্টার করতে হবে এবং তারপরেই আপনি এই টুল যে কোন গেম এ অংশগ্রহণ করতে পারবেন থেকে জানানো হয়েছে যে এই গেমের প্লাটফর্মে মোট চারটি কাপ থাকবে এবং এই গেমের পুরো থাকবে ৬ লাখ ৪৮ হাজার ৮০০ টাকা।

এবং যে সমস্ত উইনার অফ ফাইনালে পৌঁছাবেন তাদের গ্র্যান্ড ফাইনাল খেলতে হবে এবং যেটি অনুষ্ঠিত হবে ২৮ শে ডিসেম্বর।

বলা যায় যে, যখন পাবজি গেমটি সকলের মনে একটু জায়গা করে নিয়েছিল এবং যেটি বন্ধ হয়ে যাওয়ার পর গেমারদের মধ্যে শোকের সৃষ্টি হয়েছিল এবং যার ফলে সেই পাবজিকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে কিন্তু ঠিক সেই মুহূর্তে কল অফ ডিউটি ভিশন জায়গা করে নিয়েছে গেমারদের মনে জায়গা করে নেবে বলেই মনে করা হচ্ছে।