দীর্ঘ কুড়ি বছরের নস্টালজিয়া কে উস্কে দিয়ে আরও একবার পর্দায় আসতে চলেছে গাদার ২

12
দীর্ঘ কুড়ি বছরের নস্টালজিয়া কে উস্কে দিয়ে আরও একবার পর্দায় আসতে চলেছে গাদার ২

গাদার এক প্রেম কথা, সিনেমাটির কথা আমরা সকলেই জানি। এই সিনেমাতে দুরন্ত অভিনয় করেছিলেন সানি দেওল আমিশা প্যাটেল। চিরাচরিত ভারত এবং পাকিস্তানের মনোমালিন্য নিয়ে তৈরি হয়েছিল সিনেমা। অনিল শর্মা পরিচালিত এই সিনেমা সেই সময়ে বক্স অফিসে ঝড় তুলে দিয়েছিল। একের পর এক পুরস্কার জিতে নিয়েছিল এই সিনেমা এবং কলাকুশলীরা।

আজ কুড়ি বছর পরে নস্টালজিয়া কে উস্কে দিয়ে আরও একবার পর্দায় আসতে চলেছে গাদার ২। সূত্রের খবর অনুযায়ী, এই সিনেমার গল্প শুরু হবে প্রথম ছবির শেষ থেকে। অর্থাৎ আগের ছবিতে দেখা গিয়েছিল তারা সিং তার স্ত্রীকে দেশে ফিরিয়ে আনার জন্য পাকিস্থানে গিয়েছিল এবং লড়াই করেছে সকলের সঙ্গে। এবার ছেলেকে পাকিস্তান থেকে আনার জন্য আরও একবার পাকিস্তানে যাবে সানি দেওয়ল।

এই প্রসঙ্গে পরিচালক অনিল শর্মা জানিয়েছেন, চিত্রনাট্যের নিয়ে মোটামুটি আলোচনা হয়ে গেছে।
জি প্রযোজনা সংস্থা তৈরি করতে চলেছে এই সিনেমা। তবে নতুন ছবিতে পুরনো কলাকুশলীদের দেখতে পাওয়া যাবে। সঙ্গে থাকবেন উৎকর্ষ শর্মা। স্বাভাবিকভাবেই একটি সুপারহিট ছবির সিক্যুয়েল বানাতে যাওয়ার সময় অতিরিক্ত চাপ থাকে পরিচালকের উপরে।

তবে এই সিনেমা নিয়ে এখনো পর্যন্ত কোনো রকম কথা বলেননি সিনেমার অন্যতম দুই কলাকুশলী সানি দেওল এবং আমিশা পাটেল। ওনারা জানিয়েছেন, এই ছবি আমাদের কাছে দারুণ একটি অভিজ্ঞতা। স্বাভাবিকভাবে এই সিনেমা যদি আরো একবার তৈরি হয় আমরা সকলেই নস্টালজিক হয়ে থাকবো।