হিন্দি সিরিয়ালেও হাস্যকর দৃশ্য! কটাক্ষ নেটিজেনদের

7
হিন্দি সিরিয়ালেও হাস্যকর দৃশ্য! কটাক্ষ নেটিজেনদের

হিন্দি হোক কিংবা বাংলা সমস্ত সিরিয়ালগুলোতে মাঝে মাঝে এমন এমন অবাস্তব ঘটনা দেখায় যা দেখে দর্শকরা বুঝতে পারে না যে কি করবে। কথায় আছে না গল্পের গরু গাছে ওঠে, এই রকমই ব্যাপারগুলি সিরিয়ালে ঘটতে থাকে। বাংলা সিরিয়ালের একাধিক দৃশ্য এবং গল্পে নেটিজেনরা আগে থেকেই হাসার মত খোড়াক পেয়ে গেছে তবে এবার হিন্দি সিরিয়ালের এমন একটি দৃশ্য দেখে উপোকাত হয়ে গেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মেঝের ওপর পড়া জলে নায়কের পা পিছলে যায় এবং তারপরেই নায়কের হাত গিয়ে পড়ে ড্রেসিং টেবিলে রাখা নায়িকার সিঁদুরের কৌটাতে, এরপর নায়ক পড়ে যাচ্ছে দেখে নায়িকা তাকে বাঁচাতে এসে হঠাৎই নায়কের সিঁদুর মাখা হাত গিয়ে পড়ে নায়িকার সিঁথিতে তার ফলে‌ নায়িকার সিঁথিতে‌ লেগে যায় সিঁন্দুর।

ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই সেই ভিডিওটি কমেন্ট বক্সে নেটিজেনরা একাধিক মন্তব্য করেছেন যেগুলো দেখলে হয়তো আপনারও হাসি পেয়ে যেতে পারে। কেউ কেউ এই ভিডিওটিকে দেখে প্রশ্ন করেছেন একই ধরনের সিঁদুর দান? কেউ আবার বলেছেন এইরকম ধারাবাহিক অবশ্যই বন্ধ করে দেওয়া উচিত, কারণ এর কোন মাথামুণ্ডু নেই। এতদিন পর্যন্ত বাংলা সিরিয়ালের জবা, কৃষ্ণকলির মত নায়িকাদের অবাস্তব ঘটনা ঘটাতে দেখে এইবারে হিন্দি সিরিয়ালের ঘটনা গুলি থেকে সত্যিই জীবনে হাসির একটা খোরাক পেয়ে গেছেন নেটিজেনরা।

Thapki Pyar Ki promo reaction