পোষ্যের সঙ্গে খেলতে গিয়ে জখম হলেন আমেরিকার ভাবি প্রেসিডেন্ট জো বাইডেন

15
পোষ্যের সঙ্গে খেলতে গিয়ে জখম হলেন আমেরিকার ভাবি প্রেসিডেন্ট জো বাইডেন

পোষ্যের সঙ্গে খেলতে গিয়ে জখম হলেন আমেরিকার ভাবি প্রেসিডেন্ট জো বাইডেন। পায়ে চিড় ধরেছে তার! এখন সম্পুর্ন ভাবে নিজের ব্যক্তিগত চিকিৎসকের নজরাধীন রয়েছেন তিনি। ভাবি প্রেসিডেন্টের স্বাস্থ্য নিয়ে চিন্তিত মার্কিন মুলুক। সকলেই তার শীঘ্র সুস্থতা কামনা করছেন। বাদ যাননি বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও। যতই রাজনৈতিক মতবিরোধ থাকুক না কেন, বিদায়ী প্রেসিডেন্ট ভাবি প্রেসিডেন্টের প্রতি সৌজন্য রক্ষা করলেন।

জো বাইডেনের অফিস সূত্রে খবর, গত শনিবার নিজের প্রিয় পোষ্য কুকুরের সঙ্গে খেলতে গিয়ে আঘাত পান জো বাইডেন। রবিবার হাড়ের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার পায়ের এক্সরে করানো হয়। কিন্তু এক্স-রে রিপোর্টে তেমন আশঙ্কাজনক কিছু ধরা পড়েনি। কিন্তু তার ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিটিস্ক্যান করাতেই ডান পায়ের পাতার হারে সামান্য চিড় ধরা পড়েছে।

বর্তমানে তাকে খুব সাবধানে চলাফেরা করার পরামর্শ দেওয়া হয়েছে। পাশাপাশি, তার চলাফেরার জন্য এক বিশেষ প্রকারের জুতোর ব্যবস্থাও করা হয়েছে। জো বিডেনের ব্যক্তিগত চিকিৎসক কেভিন ও’কনোর জানিয়েছেন, আগামী বেশ কয়েক সপ্তাহ তাকে এই বিশেষ জুতো ব্যবহার করতে হবে। বিষয়টি প্রকাশ্যে আসতেই ভাবি মার্কিন প্রেসিডেন্টের দ্রুত আরোগ্য লাভের কামনা করছেন সকলে। বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও বিবাদ দূরে সরিয়ে রেখে মঙ্গলবার সকালে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।