মুখ্যমন্ত্রীর কার্টুন ছবি হোয়াটসঅ্যাপে ফরওয়ার্ড করার অপরাধে প্রাক্তন নৌ সেনা কর্মীকে বেধড়ক মার

5
মুখ্যমন্ত্রীর কার্টুন ছবি হোয়াটসঅ্যাপে ফরওয়ার্ড করার অপরাধে প্রাক্তন নৌ সেনা কর্মীকে বেধড়ক মার

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের একটি কার্টুন ছবি হোয়াটসঅ্যাপে ফরওয়ার্ড করার অপরাধে প্রাক্তন নৌ সেনা কর্মী মদন শর্মাকে বেধড়ক মারধর করলো শিবসেনা সমর্থকেরা। সম্প্রতি সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপর থেকেই শিবসেনার এই আচরণের বিরুদ্ধে প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনার সঙ্গে জড়িত কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্রের খবর, প্রাক্তন নৌ সেনা আধিকারিক মদন শর্মা দিন কতক আগে তার আবাসনের হোয়াটসঅ্যাপ গ্রুপে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর একটি কার্টুন ছবি ফরওয়ার্ড করেছিলেন। ঠিক তার পরেই কমলেশ কদম নামের জনৈক ব্যক্তি তাকে ফোন করে তার নাম এবং ঠিকানা জানতে চায়। একটি কিছুক্ষণের মধ্যেই দুষ্কৃতীরা তার আবাসন চত্বরে পৌঁছে যায় এবং মদন শর্মাকে ফোন করে বাইরে ডেকে পাঠায়।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গেল, প্রাক্তন ওই নৌ সেনা কর্মী তার আবাসন থেকে বাইরে বেরোচ্ছেন। তার কিছুক্ষণ পরেই প্রাণ ভয়ে দৌড়ে আবাসনে ঢোকার চেষ্টা করছেন। তার পেছনে ধাওয়া করেছে বেশ কয়েক জন দুষ্কৃতী। এরপর দুষ্কৃতীরা তাকে ধরে ফেলে এবং টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে ৬৫ বছরের ওই বৃদ্ধকে ব্যাপক মারধর করতে আরম্ভ করে।

এই ঘটনার কড়া সমালোচনা করেছে বিরোধী বিজেপি শিবির। প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস টুইট বার্তায় লিখেছেন, এই ঘটনায় তিনি মর্মাহত। পাশাপাশি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর প্রতি তার আবেদন, ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়ে মহারাষ্ট্রে গুন্ডারাজ বন্ধ করুন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই মুম্বাই পুলিশ ঘটনার সাথে জড়িত সেনা কর্মী সহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।