এই প্রথমবারের জন্য ক্যামেরার সামনে ধরা দিল ছোট্টো সামিশা

5
এই প্রথমবারের জন্য ক্যামেরার সামনে ধরা দিল ছোট্টো সামিশা

প্রখ্যাত বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার সংসারে আগত নতুন অতিথি সামিশাকে নিয়ে নেটিজেনদের উত্তেজনা তুঙ্গে। এমনিতেই স্টার কিডসদের নিয়ে নেটাগরিকদের বেশ আগ্রহ থাকে। তবে কুন্দ্রা ফ্যামিলির এই নবাগতাকে নিয়ে নেটিজেনদের আগ্রহ ছিল অন্য মাত্রায়। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ এবং শিল্পার সুখী গৃহকোণে তাদের দ্বিতীয় সন্তানের আগমন ঘটে।

নতুন সদস্যাকে এতদিন ক্যামেরার বাইরেই রাখতে চেয়েছিলেন শিল্পা। তাই তো এতদিন সামিশার অনেক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলেও একটি বারের জন্যেও তার মুখ দেখার সৌভাগ্য হয়নি নেটিজেনের। কিন্তু এতদিনে তাদের মনস্কামনা পূর্ণ হল। পাপারাৎজিদের তৎপরতায় প্রথমবারের জন্য ক্যামেরার সামনে ধরা দিল ছোট্টো সামিশা।

শুক্রবার সকালে বাড়ি থেকে অফিস যাওয়ার পথেই পাপারাৎজিদের কাছে ধরা দেয় শিল্পা শেট্টির দ্বিতীয় সন্তান। গোলাপি রঙের টপ, নীল রঙের ডেনিম লেগিংস, মাথায় গোলাপি রঙের হেয়ার ব্যান্ড পরে শিল্পার ছোট্ট রাজকুমারীকে রীতিমতো পরির মতোই দেখতে লাগছে। উল্লেখ্য, রাজ এবং শিল্পার প্রথম সন্তান ভিয়ানের বয়স এখন আট বছর। ৪৫ বছর বয়সে দ্বিতীয়বারের জন্য মা হওয়ার পরিকল্পনা গ্রহণ করেন শিল্পা।

নিজের এই সিদ্ধান্ত নিয়ে বেশ আশাবাদী বলিউড সুন্দরী। সম্প্রতি একটি টিভি শোয়ে অংশগ্রহণ করে তিনি এ বিষয়টিতে কিছু বলতে গিয়ে বলেন, প্রথমবার যখন তিনি মা হয়েছিলেন, তখন তার বেশ ভয় হয়েছিল। কিন্তু এখন সে ভয়টা আর কাজ করে না। তার মেয়ের যখন পাঁচ বছর বয়স হবে, তখন তার পঞ্চাশ বছর পূর্ণ হবে। এটা ভেবেই বেশ আনন্দ পান তিনি।