এই প্রথমবারের মতো পুত্র সন্তানের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

10
এই প্রথমবারের মতো পুত্র সন্তানের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

চলতি বছরটি যেন নবাগতদের বছর। কোয়েল মল্লিক থেকে অন্য করে শুভশ্রী, সকালের বাড়িতে এসেছে নবাগত। প্রত্যেকের বাড়িতে এসেছে খুশির খবর। এনাদের মধ্যে অন্যতম হলেন পূজা বন্দ্যোপাধ্যায়। বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় আমাদের কাছে পরিচিত হয়েছে বেশকিছু হিন্দি ধারাবাহিক এর মাধ্যমে। এছাড়া তিনি অভিনয় করেছেন কিছু বাংলা সিনেমা তে।

চলতি বছরে একটি সিরিয়ালে অভিনয় করার সময় তিনি বলেছিলেন যে, তার কিছুদিন বিরতি চাই। তার পরে খবর আসে, তিনি মা হতে চলেছেন। তার মা হওয়ার খবরের পর সকল মহলে জল্পনা-কল্পনা শুরু হয়েছিল। বিবাহ ছাড়াই তিনি মা হয়েছেন, এই কথা কারোর অজানা নয়। তবে বিবাহ ছাড়াই মা হওয়া নিয়ে বিন্দুমাত্র চিন্তিত ছিলেন না অভিনেত্রী। তিনি স্বতঃস্ফূর্তভাবে বলেছিলেন,”আমার ছেলেকে আমি আমার বিয়েতে নেমন্তন্ন করব”।

সাধভক্ষণ থেকে শুরু করে বেবি বাম্প এর ছবি, সবকিছুতেই লাইকের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে কয়েক মিলিয়ন। মা হবার পর পুত্রসন্তানের সঙ্গে ছবি পোস্ট করার পরেও দর্শক সংখ্যা উত্তরোত্তর বেরিয়েছিল। কিন্তু প্রথমে তিনি তার পুত্র সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি। ঠিক এক মাস চব্বিশ দিন পর তিনি তার পুত্র সন্তানের মুখ প্রকাশ করলেন।

পূজা বন্দ্যোপাধ্যায় এবং তার স্বামী কুনাল বর্মার একমাত্র ছেলে কৃষিব বর্মা। সদ্যজাত এর পরনে রয়েছে মিলিটারি গেঞ্জি এবং সাদা প্যান্ট। পায়ে রয়েছে মোজা এবার হাতে রয়েছে গ্লাভস। শিশু পুত্রকে প্রথমবারের জন্য দেখার জন্য অপেক্ষা করে ছিলেন বহু ভক্তরা। সেই অপেক্ষার অবসান হলো শেষ-মেষ। দেখা পাওয়া গেল পূজা বন্দ্যোপাধ্যায়ের শিশুপুত্রকে। ইতিমধ্যেই ৭০ মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছেন নবাগতকে।