ফ্লিপকার্টের অর্ডারে মোবাইলের বদলে এলো চারটি ফেসওয়াশ

5
ফ্লিপকার্টের অর্ডারে মোবাইলের বদলে এলো চারটি ফেসওয়াশ

আজকাল প্রত্যেকেরই হাতে সময় কম সেইজন্যেই বাজারে গিয়ে কোন কিছু পছন্দ করার চেয়ে, কাজ করতে করতেই ফোনের একটি যেকোনো অনলাইন অ্যাপের মাধ্যমে আমরা আমাদের নিত্যপ্রয়োজনীয় বা পছন্দের জিনিসগুলো অর্ডার করে দি। তবে অনেক সময় অর্ডার করার ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হয় না কিন্তু ভাবি না যে তার বিপরীতটাও হতে পারে। এইবারে সেই বিপরীতটাই ঘটে গেল হুগলির পোলাবার শংকরবাটির বাসিন্দা সঞ্জয় মন্ডলের ক্ষেএে।

৫ ই এপ্রিল ফ্লিপকার্টে একটি মোবাইল অর্ডার করেছিলেন তার মায়ের জন্য, ১০ই এপ্রিল ডেলিভারির হওয়ার কথা, ডেলিভারিটি ক্যাশ অন ডেলিভারিতে। ডেলিভারি নেওয়ার পরে সঞ্জয় মন্ডল এবং তার মা বুঝতে পারেননি ওই বাক্সে মোবাইলের বদলে অন্য কিছু রয়েছে। এরপর ফোনের বাক্স খুলতেইন চমকে গেলেন তারা। প্যাকেট খুলতেই দেখা গেল যে বাক্সের মধ্যে মোবাইলের বদলে রয়েছে চারটি ফেসওয়াশ।

গোটা ব্যাপারটিকে ভিডিও করে রেখেছিলেন সঞ্জয় মন্ডল, এই গোটা ব্যাপার নিয়ে ফ্লিপকার্টের কাস্টমার কেয়ারের সঙ্গে কথা বলেন সঞ্জয়। সঞ্জয়ের দাবি, এই ঘটনাটির এক মাস পেরিয়ে গেছে তবুও এখনো পর্যন্ত কোনরকম সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি ফ্লিপকার্ট।

মোবাইলের দামে চারটি ফেসওয়াশ নিয়ে এখন মহা সমস্যায় পড়ে গেছেন ওই যুবক। এর আগেও অনলাইনে তিনি টিভি, মিক্সার সমস্ত কিছুই কিনেছিলেন কিন্তু এই ধরনের একটি সমস্যার সম্মুখীন তিনি কখনোই হননি।